সিকিনেতা, পাতিনেতা, পয়সানেতায় এখন ভরে উঠছে আওয়ামীলীগ-ওবায়দুল কাদের

সিকিনেতা, পাতিনেতা, পয়সানেতায় এখন ভরে উঠছে আওয়ামীলীগ-ওবায়দুল কাদের 1কক্সবাজার প্রতিনিধি : ‘নেতাতে ভরে যাচ্ছে আওয়ামী লীগ সিকিনেতা, পাতিনেতা, পয়সানেতাসহ নানা নেতায় আওয়ামী লীগে এখন ভরে উঠছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের । শনিবার (১১ ফেব্রুয়ারী ) কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে আয়োজিত জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওয়ায়দুল কাদের বলেন, আওয়ামী লীগে কর্মীর চেয়ে নেতা বেড়ে যাচ্ছে। কর্মীরা নেতা হয়ে যাচ্ছে। এটা দলের জন্য ভালো লক্ষণ নয়। তাই আমরা কিন্তু নেতা নয়, কর্মী চাই। কারণ বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা কর্মীবান্ধব রাজনীতি করেন। ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নেতার কোনো দাম নেই। তার কাছে জনগনই দামি। কেননা আওয়ামী লীগে ক্ষমতার উৎস জনগণ। জনগণই আমাদের ক্ষমতায় এনেছেন।’
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, ১৫ আগষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করেছিল পাকিস্তানি দোসররা। সেই দোসররা এখনো তৎপর রয়েছে। তারা বহির্বিশ্বেও দেশ বিরুধী বিভিন্ন চক্রান্ত ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে । পদ্মাসেতুর ষড়যন্ত্রও তাদের চক্রান্তের অংশ।’
জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণতা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন বহির্বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের পরিচালনায় ও সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচএম এনামুল হক শামিম। আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

প্রতিনিধি সমাবেশে কক্সবাজার জেলার প্রত্যেকটি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী স্বতস্ফূর্তভাবে যোগদান করেন ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!