ব্যাচেলর শিক্ষার্থীদের রাতের খাবার পৌঁছে দিবে চবি ছাত্রদল

নগরীতে ব্যাচেলর বসবাসরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীদের রাতের খাবার পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছে শাখা ছাত্রদল। পাশাপাশি চট্টগ্রাম মেডিকেলসহ গুরুত্বপূর্ণ বেসরকারি হাসপাতালে আসা মানুষ এবংপথচারীদের মাঝে এই খাবারের প্যাকেট বিতরণ করবে সংগঠনটি।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দিবাগত রাতে শাখা ছাত্রদলের দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন হৃদয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (১৫ এপ্রিল) থেকে চবি ছাত্রদলের ভ্রাম্যমাণ দাওয়াত/নিমন্ত্রণের খাবার যাবে ঘরে ঘরে। চট্টগ্রাম শহরে ব্যাচেলর বাসায় থাকার কারণে সন্ধ্যা ছয়টার পর সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় অনেক শিক্ষার্থী রাতে খাবারের সমস্যার সম্মুখীন হচ্ছেন। তাদের জন্য খাবারের প্যাকেট পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছি আমরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

পাশাপাশি চট্টগ্রাম মেডিকেল সহ গুরুত্বপূর্ণ বেসরকারি হাসপাতালে আসা মানুষ এবং কিছু পথচারীদের মাঝে এই খাবারের প্যাকেট বিতরণ করা হবে বিনামূল্যে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা অবশ্যই বিকেল ৫ টার মধ্যে আমাদের নাম্বার দুইটির যেকোন একটিতে (০১৮৮৭-৯৮৮৯০৮, ০১৮৫৬৭১৩৫৬৯) সরাসরি কল করে জানিয়ে দিবেন। আমরা আপনার বাসার গেইটে পৌঁছে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করবো। এছাড়াও জিইসি মোড়, ষোলশহর, ২ নং গেইট এবং মুরাদপুর মোড় এই চারটা স্পটে এসে বিকেল সাড়ে ৫টা থেকে ৭ টার মধ্যে নিয়ে যেতে পারবেন।

এ বিষয়ে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শহিদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, কোভিড-১৯ এর কবলে সারাবিশ্বের ন্যায় বিপদগ্রস্ত বাংলাদেশের অধিকাংশ জনগণের সুরক্ষায় ছাত্রদলের অভিভাবক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুসারে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের পরামর্শে ও তত্বাবধানে বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিশেষ টিম “টিম-চবি ছাত্রদল” এই উদ্যোগ নিয়েছে। আপনারা যারা মেসে থাকেন নিঃসংকোচে আমাদের দাওয়াত গ্রহণ করবেন।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!