বিবাহবার্ষিকীর দিনেই চট্টগ্রামে বেপরোয়া বাসের ধাক্কায় প্রাণ গেল যুবলীগ নেতার

‘দেখতে দেখতে আজ বিবাহিত জীবনের ১৩টি বসন্ত পুরে গেলো। কিন্তু আমার কাছে মনে হয় এইতো সেদিন যেনো শুভ পরিণয় হয়েছিলো আমার ও প্রিয়তম তোমার। প্রিয়তম, তুমি এই সংসার ও আমার জন্য অনেক করে যাচ্ছো, আজকের এইদিনে তোমাকে জানাই অভিনন্দন, শুভেচ্ছা ও অনেক কৃতজ্ঞতা’।

নিজের বিবাহবার্ষিকীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়তম স্ত্রীকে উৎসর্গ করে এই স্ট্যাটাস দেয়ার এক ঘণ্টার মধ্যেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন যুবলীগ নেতা রবিউল হোসেন সেলিম (৩৫)।

রোববার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জের বিএসআরএম গেইট এলাকায় বেপরোয়া গতির তিশা পরিবহণের বাসের ধাক্কায় তার মৃত্যু হয়েছে। রাস্তা পারাপারের সময় ঢাকামুখী লাইনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সেলিম মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম সোনাপাহাড় এলাকার মো. আবু তাহের এর পুত্র। তিনি উপজেলা যুবলীগের সাবেক সদস্য ছিলেন। পাশাপাশি ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত ছিলেন।

স্থানীয় ছাত্রলীগ নেতা সালমান ফারসি জানান, ‘নিজের ব্যবসায়িক কাজের জন্য সকালে বাড়ি থেকে বের হন তিনি। পথিমধ্যে বিএসআরএম গেইট এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুত গতির তিশা পরিবহণের একটি বাস এসে তাকে ধাক্কা দিলে গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটে পড়েন। পরে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, ‘রাস্তা পারাপারের সময় ঢাকামুখী একটি তিশা পরিবহণ বাসের ধাক্কায় রবিউল হোসেন সেলিম নামের এক যুবক নিহত হয়েছেন। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। নিহতের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!