বিদ্যুতের টাওয়ারে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ

চট্টগ্রামের মিরসরাইয়ে বিদ্যুতের টাওয়ারে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় সামিনা আক্তার মনা (২০) নামের এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জুলাই) সকালে করেরহাট ইউনিয়নের সিপি বাংলাদেশ কোম্পানি লি. এর সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত সামিনা আক্তার করেরহাট গনিয়াতুল উলুম হোসাইনীয়া আলিম মাদ্রাসার শিক্ষার্থী এবং সাবনিখিল এলাকার ইলিয়াছ মিয়ার মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম। তিনি বলেন, বুধবার সকালে করেরহাটের সিপি কোম্পানির কারখানার সামনে একটি টাওয়ারের মধ্যে ঝুলন্ত লাশ দেখার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার আগে বলা যাবে না এটি হত্যা না আত্মহত্যা।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, ‘মঙ্গলবার রাতে মেয়েটি ঘর থেকে বের হয়। তার বাবা বাড়িতে ছিলেন না। পরে সকালে বাড়ির পাশের একটি বিদ্যুতের টাওয়ারে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত লাশ পাওয়া গেছে। তিনি ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!