বিএনপি অপরাজনীতি করছে, প্রতিবাদ সমাবেশে আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে সারা বিশ্বে বর্তমানে অস্থিতিশীল পরিস্থিতির বিরাজমান। জ্বালানি তেল থেকে শুরু করে নিত্য ব্যবহার্য সকল পণ্যদ্রব্যের মূল্য বৃদ্ধি পেয়েছে। আবার বাংলাদেশ সীমান্তে মায়ানমারের অভ্যন্তরে বিচ্ছিন্নতাবাদী সংগঠনের সঙ্গে সেদেশের সেনা সরকারের সংঘর্ষ চলছে। এমন পরিস্থিতির প্রভাব বাংলাদেশেও পড়েছে। বিএনপি-জামায়াত সেই পরিস্থিতিকে ইস্যু বানিয়ে দেশব্যাপী নৈরাজ্য শুরু করেছে। দেশে সরকারবিরোধী নানা প্রপাগান্ডা ছড়াচ্ছে। মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিশ্ব পরিস্থিতিকে কাজে লাগিয়ে বিএনপি-জামায়াতের এই অপকর্ম রুখতে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত। তারা জনগণকে ভুল বুঝিয়ে ধোকা দিয়ে নির্বাচনি বৈতরণী পার হতে চায়। তাদের সেই অপরাজনীতির দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।’

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকালে নিউমার্কেট চত্বরে বিপণী বিতান দোকান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিক্ষোভ মিছিলটি চট্টগ্রাম রেলস্টেশন থেকে শুরু হয়ে নিউমার্কেট চত্বরে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শফর আলী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, আলকরণ ওয়ার্ড যুবলীগের সভাপতি তারেক ইমতিয়াজ ইমতু, বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের সদস্য সচিব মিরন হোসেন মিলন, নুরুল আলম লেদু, হারুণুর রশিদ, শাহ আলম ভুঁইয়া, নাসির উদ্দিন পলাশ, ইয়ার উদ্দিন, মনির হোসেন, মো. সুমন,মো. শহীদ, মো খোরশেদ বক্তব্য রাখেন।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সদরঘাট থানা ঘাট গুদাম শ্রমিক লীগ, বাকলিয়া থানা শ্রমিক লীগ, ১৭, ১৮ ও ১৯ নম্বর বাকলিয়া ওয়ার্ড শ্রমিক লীগ, ছিন্নমূল সংগ্রাম পরিষদ, কোতোয়ালী থানা শ্রমিক লীগ, বিপণী বিতান দোকান কর্মচারী ইউনিয়ন নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!