বন্দর এলাকা থেকে ৭ জুয়াড়ি আটক

চট্টগ্রাম নগরীর বন্দর থানার সল্টগোলা ক্রসিংয়ে আল আরাফাহ নামের একটি প্রতিষ্ঠান থেকে সাত জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এই সময় তাদের কাছ থেকে ১ লাখ ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৫ মে) ভোরে তাদের আটক করা হয়।

আটক জুয়াড়িরা হলেন লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার মো. আব্দুল কালামের ছেলে আব্দুল কাশেম (৩৮), মিরসরাই জোরারগঞ্জের হাজী কেরানি বাড়ির মৃত আবু তাহেরের ছেলে মো. নজরুল ইসলাম (৩৩), কুমিল্লার লাঙ্গলকোট থানার অষ্টগ্রাম মাতু গাজী বাড়ির মৃত এছাহাক মিয়ার ছেলে মো. জাফর আহম্মদ (৪০), ফেনীর সোনাগাজি থানার সোনাপুর বাজার এলাকার মো. রাজ্জাক মিয়ার ছেলে মো. সিরাজুল ইসলাম (৩২), কুমিল্লার লাঙ্গলকোর্ট থানার অষ্টগ্রামের মাতু গাজী বাড়ির মৃত এবদার আলীর ছেলে মো. এনামুল হক (৪২), চাঁদপুরের কোরালিয়া রোড এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. সোহেল মাহমুদ (২৫) ও পাহাড়তলীর উত্তর কাট্টলীর মুকেম তালুকদার বাড়ির মো. মাহবুব আলমের ছেলে মো. আরমান (৩২)।

এই বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, ‘সল্টগোলা ক্রসিংয়ে একটি রুমে বসে তাস খেলার সময় সাত জুয়াড়িকে আটক করা হয়েছে। এই সময় ৩ বান্ডিল তাস ও ১ লাখ ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।’

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!