চট্টগ্রাম শহরের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না শুক্রবার

জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য শুক্রবার (২৬মে) চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৫ মে) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের স্টেডিয়ামের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

২৬ মে, শুক্রবার

সকাল ৬টা থেকে সকাল ৯টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন জুবিলী রোড, এনায়েত বাজার, বাটালী রোড, গোয়ালপাড়া, সৈয়দ আহমেদ চৌধুরী লেন। এইচ/১০ এর আওতাধীন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও আশপাশের এলাকাসমূহ। এইচ/১১ এর আওতাধীন চট্টগ্রাম সার্কিট হাউজ ও বাংলাদেশ নেভি। এইচ/১২ এর আওতাধীন ডিসি বাংলো ও লাভলেইন আংশিক এলাকা। এইচ/১৪ এর আওতাধীন আসকারদীঘি, কাজীর দেউরি, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন, ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহ। এইচ/১৫ এর আওতাধীন ব্যাটারী গলি, দামপাড়া (আংশিক), মেহেদীবাগ, চট্টেশ্বরী রোডসহ আশপাশ এলাকা।

তাছাড়া বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন এইচ/০১ এর আওতাধীন বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনি, চৈতন্য গলি, বানিয়াটিলা বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকা। এইচ-০২ এর পাথরঘাটা ও মাদারবাড়ী অফিস। এইচ-চ-০৩ এর আওতাধীন আই ই বি, চট্টগ্রাম ক্লাব, ভিআইপি টাওয়ার, শিশুপার্ক, আর্মি ক্যাম্প, রেডিসন ব্লু ও আশপাশের এলাকা সমূহ। এইচ/০৫ ও এইচ/০৬ এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, ও. আর. নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোলা পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্ত্তক মোড়, আমীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড ।

সকাল ৬টা থেকে দুপুর ১২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন জামালখান, লিচুবাগান, সিড়ির গোড়া, সিনিয়র ক্লাব চেরাগী পাহাড়, জামালখান পিডিবি অফিসার্স কলোনি, বি ও সি কলোনি, এস এস খালেদ রোড (আংশিক), জে এম সেন লেন (আংশিক), রহমতগঞ্জ, জেএম সেন লেন, মিডটাউন, হাউজিং সোসাইটি, কথাকলি গলি, আজাদী গলি, চেরাগী পাহাড়, মোমিন রোড, ডিসি হিল, এনায়েত বাজার, মহিলা কলেজ, নন্দনকানন-১, ০২, ০৩ নম্বর রোড, বোস ব্রাদার্স ও তৎসংলগ্ন এলাকাসমূহ।

বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন এস এস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউরি, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহ বিদ্যুৎ থাকবে না।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!