ফটিকছড়িতে আবাসিক হোটেলে যুবকের ঝুলন্ত লাশ

ফটিকছড়িতে আবাসিক হোটেলে যুবকের ঝুলন্ত লাশ 1ফটিকছড়ি প্রতিনিধি : ফটিকছড়িতে আবাসিক হোটেলে কক্ষের ভেতর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে উপজেলা সদরের বিবিরহাট বাস ষ্টেশন সংলগ্ন কাশেম কমপ্লেক্সের গ্রীন হাউজ নামক একটি আবাসিক হোটেলের ৪১১ নাম্বার কক্ষের ভেতর গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি পাওয়া যায়। পুলিশের ধারণা যুবকটি আত্মহত্যা করেছে।

নিহত যুবকের না মো.আনোয়ার হোসেন (২৪)। তিনি উপজেলার মধ্যম কাঞ্চন নগর গ্রামের হামিদ পাড়ার মৃত মফজল আহমদের পুত্র।

নিহতের বড় ভাই ফারুক বলেন, ‘আনোয়ার হোসেন কুয়েতে গিয়ে ২৬ দিন থেকে বাড়ি চলে আসে। এ নিয়ে পরিবারে ঝগড়া হয়। অভিমান করে সে গত রোববার বাড়ি থেকে বের হয়ে যায় । তখন থেকে সে নিখোঁজ ছিল।’’

হোটেল কর্তৃপক্ষ জানায়, গত মঙ্গলবার ওই যুবক হোটেলের কক্ষটি ভাড়া নেন। বুধবার থেকে কক্ষটির দরজা ভেতর থেকে বন্ধ পাওয়া যায়। অনেকবার ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ না পাওয়ায় সন্দেহ হলে পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ফটিকছড়ি থানার এস.আই রিদুয়ান বলেন, লাশের সুরতহাল তৈরী করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে।’

উল্লেখ্য যে, গত কয়েকদিন পূর্বেও ফটিকছড়ির নাজিরহাটে ফ্রিজ মেরামতের দোকানের ভেতর রাশেদ নামক এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ নিয়ে এক সপ্তাহে ফটিকছড়িতে দু‘যুবকের ঝুলন্ত লাশ পাওয়া যায় ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!