প্রয়াত হলেন রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী (৯৫) আর নেই। বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুর ১২টা ৫০ মিনিটে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মরহুম খলিলুর রহমান চৌধুরীর জানাজা বৃহস্পতিবার (২৩ জুলাই) রাত ৯টায় উপজেলার মুরাদনগর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা।

পারিবারিক সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত ও কিডনি জটিলতায় ভুগছিলেন দীর্ঘদিন। গত ৭-৮ মাস ধরেই কিডনি রোগের চিকিৎসা নিচ্ছিলেন তিনি। গত ১৪ দিন ধরে তিনি পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

খলিলুর রহমান চৌধুরী বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব ছাড়াও একাধিক মেয়াদে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, রাঙ্গুনিয়া পৌরসভার প্রশাসক ও পৌর মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক, ধর্মীয় সংগঠনের প্রতিষ্ঠাতাসহ নানা দায়িত্ব পালন করেছেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তাঁর জীবদ্দশায় ৪ সন্তানের মধ্যে বিভিন্ন সময়েই মারা যান ৩ সন্তান।

তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি গভীর শোক জানিয়ে এক শোক বিবৃতিতে বলেন, খলিলুর রহমান চৌধুরীর মৃত্যুর মধ্য দিয়ে আওয়ামী লীগ একজন ত্যাগী ও প্রবীণ নেতাকে হারিয়েছেন।

এছাড়াও রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের পাশাপাশি রাঙ্গুনিয়ার সর্বস্তরের জনসাধারণ শোক প্রকাশ করেন।

এআরটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!