মেজর জেনারেল জয়নুল আবেদীন আইসোলেশন সেন্টার উদ্বোধন করলেন এমপি নদভী

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ট্রমা সেন্টারে ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ১০টায় এই আইসোলেশন সেন্টারের উদ্বোধন করেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দিন নদভী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ তৌছিফ আহমেদ, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বলেন, মরণব্যাধি করোনার থাবা থেকে বাঁচতে বিশ্বের প্রায় দেশে ব্যাপক প্রস্তুতি ও উদ্যোগ থাকা সত্ত্বেও সেখানে অহরহ মৃত্যুর ঘটনা ঘটছে। শুরুতেই দেশে করোনা রোগীদের চিকিৎসায় অনেক সংকট ছিল। কিন্তু এখনও সংকট পুরোপুরি না কাটলেও প্রধানমন্ত্রীর নির্দেশনায় বিভিন্ন হাসপাতালের সেবা ও বেসরকারি উদ্যোগের ফলে করোনা রোগ প্রতিরোধে বেশ অগ্রগতি হয়েছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ জহির উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্চাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!