প্রতিপক্ষকে ফাঁসাতে আওয়ামীলীগ অফিস ভাংচুর, ফেঁসে গেলেন পরিকল্পনাকারীরাই

চট্টগ্রামের সাতকানিয়ায় মারামারির ঘটনাকে আড়াল করতে এবং প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে অবশেষে নিজেরাই ফেসে গেলেন বখাটেরা। বৃহস্পতিবার (৬ আগস্ট) উপজেলার কালিয়াইশ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে রসুলাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গতকাল দুপুরে রসুলাবাদ আওয়ামী লীগের অফিসটি ভাংচুর করে পুড়িয়ে দেয় স্থানীয় বখাটে ও ইয়াবা মামলার আসামি সাজ্জাদ হোসেন শিবলু (২৮), তার ভাই মো. সুমন (৩০), একই এলাকার তালিকাভুক্ত ইয়াবাসেবী শামসুল ইসলামের ছেলে মো. পারভেজ (৩০), মৈশামুড়া এলাকার মোজাহের ভাণ্ডারীর ছেলে মো. এমরান (৩০) ও ইয়াবা মামলার আসামি মো. শাহজান। বিষয়টি এলাকাবাসী ও প্রশাসন জেনে গেলে তাদের পরিকল্পনা ভেস্তে যায়।

স্থানীয় ইউপি সদস্য মো. ফেরদৌস আলম সোহেল বলেন, গত বুধবার দুপুরে ইয়াবার টাকার জন্য মহিউদ্দীন নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় এলাকার কয়েকজন বখাটে। ওই ব্যবসায়ী সাতকানিয়া থানায় একটি অভিযোগ দায়ের করলে সেটি প্রত্যাহারের জন্য বাদীকে চাপ প্রয়োগ করে বখাটেরা। আর ঘটনাটি উল্টোদিকে মোড় নেওয়ার জন্য বৃহস্পতিবার তারা নিজেরাই আওয়ামী লীগের অফিস ভাংচুর করে নিরীহ লোকদের ফাঁসানোর চেষ্টা চালায়। কিন্তু সাতকানিয়া পুলিশের ভূমিকার কারণে তাদের উদ্দেশ্য সফল হয়নি।

এদিকে, আওয়ামী লীগের অফিস ভাঙচুর করার বিষয়ে সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, শিবলুরা নিজেরাই দলীয় অফিস ভাংচুর করিয়ে নিজেদের অপকর্ম ঢাকতে চেয়েছিলো। তবে সচেতন এলাকাবাসীর সহায়তায় সেটা সম্ভব হয়নি। যেহেতু তারা নিরীহ মানুষকে হয়রানির করার জন্য ঘটনাটি ঘটিয়েছে সেজন্য অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!