পেকুয়ায় সাবেক ইউপি সদস্য ছুরিকাহত

পেকুয়ায় সাবেক ইউপি সদস্য ছুরিকাহত 1নিজস্ব প্রতিনিধি, পেকুয়া : পেকুয়ায় হাজী মোহাম্মদ তৈয়ব (৬০) নামে এক সাবেক ইউপি সদস্যকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৩০জুন) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা বাজারে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তি একই এলাকার হাজী হেদায়তুর রহমানের ছেলে ও মগনামা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

আহতের ছেলে হানিফ বলেন, বিকেলে আমার বাবা প্রয়োজনীয় কাজে ফুলতলা বাজারে যায়। এসময় পূর্ব থেকে ওৎপেতে থাকা একই ইউনিয়নের আফজলীয়া পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী সোনাইয়া, আনিস, নাজেম উদ্দিন সহ আরো ৩-৪জন দুর্বৃত্ত আমার বাবাকে পথরোধ করে উপর্যুপরি ছুরির আঘাত করে। এতে তিনি গুরুত্বর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা গিয়ে আমার পিতাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। কিন্তু রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম খান, আহতের পক্ষে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!