পিঙ্গলা কালীবাড়ী উন্নয়ন পরিষদের সভা

পিঙ্গলা কালীবাড়ী উন্নয়ন পরিষদের সভা 1পিঙ্গলা কালীবাড়ী উন্নয়ন পরিষদের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে ।
২৩শে মে ’১৭ইং, মঙ্গলবার, চট্টগ্রামস্থ হাজারী গলিস্থ বধুশ্রী ক্লাবে সুনীল কান্তি বর্দ্বনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় মন্দির উন্নয়ন এর অন্যান্য সাংগঠনিক বিষয়সহ বিবিধ বিষয়ে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ, উপদেষ্টাবৃন্দ বিভিন্ন গ্রামের প্রতিনিধিবৃন্দ সহ কমিটির কর্মকর্তা ও সদস্যরা আলোচনায় অংশগ্রহণ করেন এবং মতামত ব্যক্ত করে সিদ্ধান্ত গ্রহণ করেন। সিদ্ধান্ত সমূহ যথাক্রমে ১। আয় ও ব্যয় এর পূর্ণাঙ্গ হিসাব লিখিত আকারে উপস্থাপন পূর্বক সকলের নিকট প্রেরণ করা। এবং আধুনিক পদ্ধতি অনুসরণ করা। ২। পরিষদের জন্য একটি পূর্ণাঙ্গ গঠনতন্ত্র প্রনয়ন করা। ৩। কমিটির মেয়াদ পাঁচ বৎসর করা। ৪। মন্দির ও সর্বসাধারণের ব্যবহারের জন্য একটি পুকুরের ঘাট জরুরী ভিত্তিত্তে নির্মান করা। ৫। কালীবাড়ীর দিঘী যথাযথ রক্ষণাবেক্ষনের পদক্ষেপ গ্রহণ করা। ৬। নতুন কার্যকরী কমিটি গঠন করা।
উপস্থিত সকল সদস্য সদস্যার সর্বসম্মতি ক্রমে বিশিষ্ট সমাজসেবক বাবু সুনীল কান্তি বর্দ্ধনকে পুনরায় সভাপতি মনোনিত করেন। এবং একজন নতুন সাধারণ সম্পাদক মনোয়নের জন্য দায়িত্ব অর্পন করেন। সভায় সম্পাদক বিষয়ে বিভিন্ন প্রস্তাবের আলোকে। সভাপতি মহোদয় অন্যান্য উপদেষ্টা মহোদয় ও প্রতিনিধি নিয়ে নতুন সম্পাদক গঠন করিবেন।
নতুন কমিটি কমিটি গঠন না হওয়া পর্যন্ত প্রাক্তন সাধারণ সম্পাদক বাবু সনৎ সিকদার অস্থায়ী সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করবেন।
সভায় বক্তব্য রাখেন, কমিটির সহ সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ বাবু প্রদীপ কুমার দাশ, উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক ডাঃ দিলীপ কুমার দে, উপদেষ্টা বিশিষ্ট ব্যাংকার বাবু মৃদুল দাশ, উপদেষ্টা অমিত হোড় (শম্ভু), উপদেষ্টা বাবু সুকুমার মল্লিক, শ্রী সুজিত নন্দী, শ্রী রতন বিশ্বাস, শ্রী মাখন নন্দী, শ্রী সুমন নন্দী, শ্রী রুপন বিশ্বাস, শ্রী ঝুলন চক্রবর্ত্তী, শ্রী বাবু বর্দ্ধন, শ্রী বাবুন দেওয়ানজী, শ্রী মিঠু শীল, শ্রীমতি ঝর্ণা নন্দী, শ্রীমতি অনিতা বর্দ্ধন ও প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!