পাহাড়তলীতে আজাদ হত্যা মামলার মূলহোতাদের ধরলো গোয়েন্দা পুলিশ

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী এলাকায় ছুরিকাঘাতে আজাদুর রহমান নামে এক যুবককে খুনের মামলায় মূলহোতা দুইজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) পুলিশ।

রোববার (৪ জুন) খুলনা জেলার পাইকগাছা থানার শোলাদানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তারের বিষয়টি আজ সোমবার দুপুরের নিশ্চিত করেছে মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, আবুল হাসনাত রাজু (৩৪) ও ওসমান (৩৫)। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দুইটি ছোরা জব্দ করা হয়।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, আজাদুর রহমানের সাথে পাহাড়তলী নয়াবাজার বিশ্বরোড এলাকার চাঁদা আদায়ের বিষয় নিয়ে গ্রেপ্তারকৃত আবুল হাসনাত রাজু এবং ওসমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৭ মে ভোর সাড়ে ৪টায় আজাদের বাসার গলির সামনে নয়াবাজার রোডে রাজু এবং ওসমান তাদের অপর সহযোগীদের নিয়ে আজাদকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে পাহাড়তলী থানায় চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিন-চার জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে সোমবার (২৯ মে) ভোরে রাঙামাটি জেলার কোতয়ালি থানার একটি আবাসিক হোটেলে এবং নগরীর কদমতলী থেকে ৪ জনকে গ্রেপ্তার করে র‌্যাব।

গোয়েন্দা পুলিশের (ডিবি-বন্দর ও পশ্চিম) উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আলী হোসেন জানান, মামলার পলাতক আসামীদের খুলনা জেলার পাইকগাছা থানার শোলাদানা এলাকা থেকে হত্যার দুই মূলহোতাকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুইটি ছোরা জব্দ করা হয়েছে।

আরএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!