পাচারকালে ২৫০ লিটার চোলাই মদসহ যুবক গ্রেপ্তার : চকরিয়া-লামার মাদক সম্রাট তোফায়েল ধরাছোঁয়ার বাইরে

চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে চোলাই মদসহ মো.নুর (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। এসময় তার কাছ থেকে আড়াই’শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

arrest-1

আজ বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজনগর স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত মো.নুর উপজেলার উত্তর হারবাং এলাকার ছালামত উল্লাহর ছেলে।
চকরিয়া থানার এস.আই কাউছার উদ্দিন চৌধুরী জানান, বান্দরবানের লামা উপজেলার আজিজনগর থেকে চোলাই মদ ক্রয় করে কক্সবাজারের চকরিয়া উত্তর হারবাং হয়ে চট্টগ্রামের পটিয়ায় পাচার করা হচ্ছিল। এখবর পাওয়া মাত্রই চকরিয়া থানা পুলিশের একটি টিম নিয়ে অভিযান চালাই। এসময় আজিজনগর স্টেশন থেকে মাদক বিক্রেতা মো.নুরকে গ্রেপ্তার করি। তার কাছ থেকে পলিথিন ভর্তি আড়াইশ লিটার মদ উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত মো.নুর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, উদ্ধার হওয়া চোলাই মদ চকরিয়া ও লামার মাদক স¤্রাট খ্যাত তোফায়েলের। সে আমাকে চোলাই মদ পটিয়ায় পৌছে দেয়ার জন্য বলেছিলো। কিন্তু তার আগেই আমি পুলিশের হাতে ধরা পড়ি।
খোঁজ নিয়ে জানা গেছে, তোফায়েল আহমদ দীর্ঘদিন ধরে পুলিশসহ স্থানীয় প্রভাবশালীদের ম্যানেজ করে বিভিন্ন মাদকদ্রব্য বিকিকিনি করে আসছে। তোফায়েল উঠতি বয়সি যুবকদের টাকার প্রলোভনে ফেলে মাদকদ্রব্য বহণে ব্যবহার করে আসছে। বিভিন্ন সময় মাদক পরিবহণের কাজে ব্যবহৃত যুবকরা পুলিশের হাতে গ্রেপ্তার হলেও বরাবরই ধরাছোঁয়ার বাইরে থেকে যায় তোফায়েল।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম জানান, গ্রেপ্তারকৃত যুবক নুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। থানার এসআই কাউছার উদ্দিন চৌধুরী বাদি হয়ে মামলাটি দায়ের করেন। গ্রেপ্তারকৃত নুরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

রিপোর্ট : মুকুল কান্তি দাশ, চকরিয়া :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!