পহেলা বৈশাখে ১০১ পদের বাহারি খাবার আয়োজন পেনিসুলায়

 

বন্দরনগরী চট্টগ্রামের তারকামানের হোটেল পেনিন্সুলায় পহেলা বৈশাখে ১০১ পদের বাহারী খাবারের বিশেষ আয়োজন করা হয়েছে। বাউল গানের সুরের সাথে পেনিন্সুলার লাগুনা রেস্টুরেন্টে সকাল থেকে সারাদিন ব্যাপী বৈশাখী উৎসব চলবে।

 

হোটেল পেনিন্সুলার সেলস ও মার্কেটিং বিভাগের কো-অর্ডিনেটর ফারিয়া তাহমিন জানান, পহেলা বৈশাখ আমাদের দেশের এমন একটি উৎসব যেখানে সকল ধর্মের মানুষ বৈশাখী রঙে  নিজেদের রাঙিয়ে এই উৎসব পালন করেন।

 

বর্ষবরণের এই দিনটি শুধুমাত্র ঢাPeninsula- 01কা বা চট্টগ্রামের মধ্যে সীমাবদ্ধ থাকে না বরং দেশের সব অঞ্চলের মানুষের জন্য একটি অন্যতম উল্লেখযোগ্য উৎসব । নগরবাসী এবং অতিথিদের এই দিনটিকে উৎসবমুখর করার জন্য চট্টগ্রামের দি পেনিন্সুলা চিটাগং আসছে নতুন কিছু আয়োজন নিয়ে।

পুরো হোটেলের সাজ সজ্জায় ব্যবহৃত হচ্ছে রঙিন ছবি, একPeninsula- 02তারা আর বাহারি মুখোশ । প্রতিটি অতিথিকে বরণ করে নেওয়া হবে ঐতিহ্যবাহী দেশীয় মিষ্টি/মিঠাই দিয়ে। হোটেলের লাগুনা রেস্তোরাঁয় লাঞ্চ এবং ডিনার – এ বাউল গানের মনমাতানো  সুর দিয়ে শুরু হবে মূল অনুষ্ঠান ।

 

১০১ পদের বাহারি খাবার পরিবেশন হবে লাঞ্চ ও ডিনার বুফেতে। আরও থাকছে মজাদার চটপটি, ফুচকা ও মুখরোচক নানা স্বাদের ভর্তার সমারোহ। এছাড়া বিভিন্ন পদের পান্তা ইলিশ তো থাকছেই। পুরো দিনটিকে আরও উৎসবমুখর করার জন্য থাকছে বিনামুল্যে মেহেদী/আলতা দেওয়ার সুযোগ। এই সব আনন্দ উপভোগ করা যাবে জনপ্রতি মাত্র ১৯৯৯++ এ। বিস্তারিত জানতে ফোন করুন ০১৭৫৫৫৫৪৫৫২ নম্বরে।

 

রিপোর্ট ::: রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!