পতেঙ্গায় দুর্গা পূজা উপলক্ষে জেলেপাড়ায় ব্যারিস্টার সওগাতুলের মতবিনিময়

আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে চট্টগ্রাম নগরীর পতেঙ্গার জেলেপাড়া সৈকত পল্লী সামাজিক সংগঠনের সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ কমিটির সদস্য ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান।

শুক্রবার (১৩ অক্টোবর) সকাল ১১ টায় বিভিন্ন পূজা মণ্ডপ কমিটির সঙ্গে মতবিনিময় করেন ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান। এসময় তিনি কমিটির নেতৃবৃন্দকে অনুদান দেন।

মতবিনিময় সভার সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা, সাংবাদিক এস কে সাগর ও সঞ্চালনায় ছিলেন সংগঠনের সভাপতি মিলন দাস ও সাধারণ সম্পাদক সুকুমার দাশ।

প্রধান বক্তা ছিলেন পতেঙ্গা থানা পুজা উদযাপন কমিটির সভাপতি সাজু মহাজন।

বিশেষ অতিথি ছিলেন মহানগর পূজা উদযাপন পারিষদের সহ সভাপতি প্রদীপ শীল, বাগিশিক নগর নেতা উত্তম শীল, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম সুজন, রফিকুল ইসলাম টিপু, ৩৯ নম্বর ওয়ার্ড় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আজাদ হোসেন রাসেল, মো. বেলাল, শিকড় ফাউন্ডেশনের দেলোয়ার হোসেন, মো. সাদ্দাম।

আরও উপস্থিত ছিলেন উপদেষ্টা আজালা জলদাস, সহ- সভাপতি রতন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাত দাস, অর্থ সম্পাদক দুলাল চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক সুজন দাস, সহ-সাংগঠনিক সম্পাদক নয়ন দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গৌরাঙ্গ দাস, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুর্জয় দাস, প্রচার সম্পাদক বাপ্পি দাস, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক দিপক দাস, দপ্তর সম্পাদক অজিত দাস, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নিতাই দাস, অজিত দাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রণ দাস, সঞ্জয় দাস,নয়নদাস, কার্যকরী সদস্য প্রীতম রায়, বাঁধন দাস।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!