নুরুল আবছার চৌধুরী আবার সাতকানিয়া মহিলা কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান

চট্টগ্রামের সাতকানিয়া আদর্শ মহিলা কলেজের গভর্নিং বডির সভাপতি হলেন নুরুল আবছার চৌধুরী। এর আগেও তিনি গভর্নিং বডির সভাপতি ছিলেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক পত্রের মাধ্যমে তাকে আগামী ২ বছরের জন্য ওই পদে মনোনীত করা হয়।

নুরুল আবছার চৌধুরী কলেজকে ডিগ্রিতে উন্নীতকরণ, জায়গা ক্রয়, আড়াই কোটি টাকা ব্যয়ে আইসিটি ভবন নির্মাণ, শহীদ মিনার, পুকুরে জলঘাট, কলেজ মাঠ, শিক্ষকদের অনাদায়ী বেতন পরিশোধ, বোনাস প্রথা, নন-এমপিও শিক্ষদের বেতন দ্বিগুন, কেন্টিন, ছাত্রীসংসদ, ছাত্রীদের হাজিরা ডিজিটাল পদ্ধতি নিশ্চিত করাসহ প্রভুত প্রশংসিত উদ্যোগ গ্রহণ করেন।

উল্লেখ্য, নুরুল আবছার চৌধুরী সাতকানিয়া উপজেলার শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ২০১৩ সালে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী, ২০১০ সালে সমাজসেবায় অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ প্রধান বিচারপতির কাছ থেকে শ্রেষ্ঠ সমাজসেবক, ২০০৮ সালে পরিবেশ ও সামাজিক বনায়নের ক্ষেত্রে বিশেষ ভূমিকার জন্যও পুরস্কৃত হন। তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সাতকানিয়া উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য। তিনি ‘চাটগাঁর সংবাদ’ নামের একটি পত্রিকা সম্পাদনা করে আসছেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!