দৈনিক নয়া দিগন্তের চট্টগ্রাম ব‌্যুরো প্রধান হেলাল হুমায়ুন আর নেই! দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের প্রকাশক-সম্পাদকের শোক প্রকাশ

শোক সংবাদ :::

দৈনিক নয়া দিগন্তের চট্টগ্রাম ব‌্যুরো প্রধান আলহাজ্ব হেলাল হুমায়ুন আর নেই! ইন্নালিল্লাহে—- রাজিউন । আজ সন্ধ্যা ৭টায় চট্টগ্রামের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন।

14925460_1309456172420649_4638803771706958184_n

নগরীর ন্যাশনাল হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

পারিবারিক সুত্র জানায় হেলাল হুমায়ুন ফুসফুসে সমস্যাসহ দীর্ঘদিন বিভিন্ন জঠিল রোগে আক্রান্ত ছিলেন। সাংবাদিকতা ছাড়াও মরহুম হেলাল হুমায়ৃন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন। প্রতিষ্ঠা করেন স্কুুল কলেজসহ অসংখ্য প্রতিষ্ঠান।

চট্টগ্রামের সাতকানিয়া চরতি ইউনিয়নের তালগাঁও গ্রামের বাসিন্দা সাংবাদিক হেলাল হুমায়ুন সপরিবারে নগরীর দেবপাহাড় এলাকায় বসবাস করতেন। তিনি ২ ছেলে ১ মেয়ে স্ত্রী এবং অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। তিনি চট্টগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সদস্য এবং চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়নের সদস্য ছিলেন।

 

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়নের সভাপতি সামশুল হক হায়দরী ও সাধারণ সম্পাদক মো. শাহনওয়াজ। গভীর শোক প্রকাশ করে শোক সন্তুপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের প্রকাশক আয়ান শর্মা ও সম্পাদক গোলাম মাওলা মুরাদ।

 

বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রামের শোক

দৈনিক নয়া দিগন্তের ব্যুরো প্রধান, চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সদস্য আলহাজ্ব হেলাল হুমায়ুন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান। শোক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তুপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

রিপোর্ট : রাজীব প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!