দু দিন নিখোঁজের পর পুকুর থেকে গ্রাম পুলিশের লাশ উদ্ধার

বোয়ালখালীতে দুই দিন ধরে নিখোঁজ এক গ্রাম পুলিশের লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। আবুল কাশেম (৫৫) নামের ওই ব‌্যক্তি বোয়ালখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের অধীনে গ্রাম পুলিশের দায়িত্ব পালন করতেন। সে কধুরখীল পাঠানপাড়ার কাশেম সওদাগর বাড়ীর মৃত এজাহার মিয়ার ছেলে। কাশেমের ৩ছেলে ও ৩মেয়ে রয়েছে।

unnamed-3-6

 

শুক্রবার সকাল ৮টার দিকে কালুরঘাট পাথুরিয়া ব্রিজের পাশে একটি স’মিলের পুকুরে এ লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

 

বোয়ালখালী থানার ওসি মো. সালাউদ্দিন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আবুল কাশেমের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়। মরদেহের গায়ে রয়েছে গ্রাম পুলিশের ইউনিফর্ম, পরনে লুঙ্গি, হাতে আংটি ও সোনালী রঙের ঘড়ি। নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তিনি বলেন, আমরা লাশের ময়নাতদন্ত করতে চাইলেও পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের (এডিএম) কাছে আবেদন করেছে।

 

পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সিরাজুল ইসলাম জানান, বুধবার রাতে পাহারা দেওয়ার জন‌্য বাড়ি থেকে বেরিয়েছিলেন কাশেম। এরপর বৃহস্পতিবার আর তিনি ফেরেননি বলে পরিবারের সদস‌্যরা জানিয়েছেন।

 

তার স্ত্রী শাহনাজ বেগম জানান, আবুল কাশেম গত বুধবার সকাল ৮টার দিকে ঘর থেকে চা নাস্তা করে সাইকেল নিয়ে বের হন। এরপর আর ঘরে ফেরেননি। তার মোবাইলে বারবার ফোন করেও তাকে পাওয়া না পাওয়ায় বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেয়া হয়। আজ সকালে পুকুরে লাশ ভাসতে দেখেন। তবে সাইকেলটি পাওয়া যায়নি।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!