এক ঘর থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

চট্টগ্রাম নগরীর খুলশি থানার টাইগারপাস এলাকায় রেলওয়ে বস্তির একটি ঘর থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুই ভাই দিনমজুর ছিলেন বলে পুলিশ জানিয়েছে, তাদের মৃত‌্যুর কারণ জানাতে পারেনি পুলিশ।

lash-udhar-400x220_20912

বৃহস্পতিবার রাত ৮টার দিকে খুলশী থানাধীন আমবাগান রেলওয়ে কলোনি সংলগ্ন বস্তির একটি কক্ষ থেকে দু ভাইয়ের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দুই ভাই হলেন, কামরুল ইসলাম (৩৫) ও নুরুল আবছার লাকী (৩২)।

 

দুই ভাই হল, রেলওয়ে পূর্বাঞ্চলের সাবেক কর্মচারি ও কুমিল্লার লাকসাম উপজেলার লেদু মিয়ার ছেলে।

 

স্থানীয়রা জানায়, তাদের বাবা রেলওয়েতে চাকরির সুবাদে ওই এলাকায় রেলওয়ের পাঁচ নম্বর কোয়ার্টারের পেছনে অবৈধভাবে পাঁচটি বেড়ার ঘর বানিয়ে চারটি ভাড়া দিয়েছিলেন কামরুল ও লাকী। বাকি একটিতে পেশায় দিনমজুর লাকী থাকতেন বলে জানিয়েছেন তাদের ভাড়াটিয়া পোশাক কর্মী মো.মিজানুর রহমান। দুই ভাইয়ের মধ্যে কামরুল বিয়ে করে স্ত্রী নিয়ে নগরীর ইপিজেড এলাকায় থাকলেও ছোটভাই লাকী ওই এলাকায় থাকতেন। ঘরের ভাড়া তোলার জন্য কামরুল প্রতিমাসে ওই এলাকায় আসতেন।

 

খুলশী থানার ওসি নিজাম উদ্দিন জানান, প্রতিবেশিরা ঘরের মেঝেতে দুই ভাইকে পড়ে থাকতে দেখে সন্দেহ হলে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। নিহতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। তাদের কিভাবে মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে জানাতে না পারলেও নিহতদের মুখে ফেনা দেখা গেছে বলে জানিয়ে ওসি বলেন ময়নাতদন্তের জন্য লাশ দুটি চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

 

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!