ডব্লিউএফপির চাল বিস্কুট বিক্রি হচ্ছিল মুদির দোকানে

কক্সবাজার রামুর কাউয়ারখোপ বাজারের একটি মুদির দোকান থেকে বিশ্ব খাদ্য সংস্থার (ডব্লিউএফপি) ১৭ বস্তা চাল ও ৭ কার্টন বিস্কুট উদ্ধার করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২ জুলাই) দিবাগত রাত ২টার দিকে কাউয়ারখোপ বাজারের হারুন সওদাগরের দোকান থেকে চাল ও বিস্কুট উদ্ধার করেন রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমার নেতৃত্বে পুলিশের একটি টিম।

মুদির দোকানদার হারুন জানান, তিনি ডব্লিউএফপির চাল ও বিস্কুটগুলো ক্রয় করেছেন। তবে কার কাছ থেকে কখন ক্রয় করেছেন তা বলতে রাজি হননি।

এদিকে, কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সদস্য হাবিব উল্লাহ ও আব্দুল্লাহ অসহায়দের জন্য দেওয়া এনজিও সংস্থার কিছু চাল ও বিস্কুট চেয়ারম্যান মোস্তাক আহমদ কাউয়ারখোপ পরিষদ থেকে অন্যত্র সরিয়ে রেখেছেন বলে জানান।

তবে এসব অভিযোগ অস্বীকার করে কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ বলেন, আমি কোন চাল ও বিস্কুট পরিষদ থেকে সরাইনি। উপহারভোগি তাদের মাঝে স্বচ্ছতার মাধ্যমে সব বিতরণ করা হয়েছে। ইউপি সদস্যরা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন বলে দাবি করেন তিনি।

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা চাল ও বিস্কুট উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, মুদির দোকানদার প্রাথমিকভাবে এগুলো ক্রয় করেছেন বলে জানিয়েছেন। এ বিষয়ে তদন্ত চলছে, পরে বিস্তারিত জেনে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!