টেকনাফে বিজিবি’র অভিযানে ৪৪,০০০ পিচ ইয়াবা উদ্ধার

টেকনাফে বিজিবি’র অভিযানে ৪৪,০০০ পিচ ইয়াবা উদ্ধার 1গিয়াস উদ্দিন ভুলু,টেকনাফ : টেকনাফে বিজিবি’র অভিযানে ৪৪,০০০ (চুয়াল্লিশ হাজার) পিচ ইয়াবা উদ্ধার হয়েছে।
গোপন তথ্যের মাধ্যমে জানা যায় যে, টেকনাফ হতে ইয়াবার একটি চালান মেরিন ড্রাইভ রাস্তা দিয়ে কক্সবাজার পাচার হতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১১ অক্টোবর ২০১৮ তারিখ ১৮০০ ঘটিকায় ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ খুরেরমুখ অস্থায়ী চেকপোষ্টে কর্মরত হাবিলদার মোঃ তাজুল ইসলাম এর নেতৃত্বে একটি টহলদল মোটর সাইকেলযোগে লেংগুরবিল এলাকায় গমন করতঃ মেরিন ড্রাইভ রাস্তায় যানবাহন তল্লাশীর কাজে নিয়োজিত হয়। পরবর্তীতে আনুমানিক ২৩৪০ ঘটিকায় টেকনাফ হতে কক্সবাজারগামী একটি সিএনজি টহলদল হতে সামান্য দূরে রাস্তার একপার্শ্বে থামায়। সিএনজিটি থামানোর সাথে সাথে একজন যাত্রী ব্যাগ হাতে সিএনজি হতে নেমে সরু রাস্তা দিয়ে গ্রামের দিকে চলে যাওয়ার প্রাক্কালে সন্দেহ হওয়ায় টহলদল তাকে দাঁড়ানোর জন্য ডাক দেয়। এমতাবস্থায় সে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে টহলদল তার পিছু ধাওয়া করে। একপর্যায়ে সে তার হাতে থাকা ব্যাগটি ধান ক্ষেতের মধ্যে ফেলে পার্শ্ববর্তী জঙ্গলাকীর্ণ এলাকায় পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল ধান ক্ষেত হতে ইয়াবা ভর্তি ব্যাগটি এনে খুলে গণনা করে ১,৩২,০০,০০০/- (এক কোটি বত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ৪৪,০০০ (চুয়াল্লিশ হাজার) পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়।
জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানায় বিজিবি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!