টানা ১১ বার সিআইপি হলেন বিকেএমইএ সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল

দেশের রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ বিকেএমইএর সহ-সভাপতি ও ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিল ২০১৭ সালের জন্য সিআইপি (কমার্শিয়াল ইম্পর্ট্যন্ট পারসন) নির্বাচিত হয়েছেন।
বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৪টায় ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টালের রুপসী বাংলা গ্র্যান্ড বলরুমে আয়োজিত অনুষ্ঠানে ২০১৭ সালের সিআইপি (রপ্তানি) ও সিআইপি (ট্রেড) কার্ড প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বেগম ফাতিমা ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ। অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম, বাণিজ্য সচিব মো. জাফর উদ্দিন প্রমুখ।
উল্লেখ্য, গাওহার সিরাজ জামিল রপ্তানি বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২০০৭ সাল থেকে আজ পর্যন্ত বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হয়ে আসছেন। তিনি সার্ক চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের আজীবন সদস্য ছাড়াও বিজিএমইএ ফরেন মিশন সেলে চেয়ারম্যান পদে দায়িত্বে আছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, ধর্মীয় ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

এমএ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!