ছেলেধরা গুজব বন্ধে এবার হ্যালো ওসি পাঁচলাইশে!

ছেলেধরা গুজব, পুলিশ সম্পর্কে সাধারণ মানুষের ভয় ও ভুল ধারণা দূর করা ও পুলিশের সাথে সহজ যোগাযোগ সৃষ্টির জন্য এবার ষোলশহর রেলস্টেশনে হ্যালো ওসি আয়োজন করেছে পাঁচলাইশ থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ জুলাই) সন্ধ্যা সাতটায় ষোলশহর রেল স্টেশনে হ্যালো ওসি অনুষ্ঠান আয়োজন করেছে।

ছেলেধরা গুজব বন্ধে এবার হ্যালো ওসি পাঁচলাইশে! 1

এ সময় প্রায় হাজার মানুষের সমাগম হয়। পুলিশকে নিজের এলাকায় নিজের কাছে পেয়ে আনন্দিত ছিলেন সাধারণ মানুষ।

এ সময় ষোলশহর স্টেশন এলাকায় মাদকের আঁখড়া, ভাসমান দোকানে ক্যারামের নামে জুয়া, বশর কলোনিতে জুয়ার আসর, বখাটের উৎপাত, ইভটিজিং, কিশোর গ্যাংয়ের সক্রিয়তা বৃদ্ধি পাওয়ার বিষয়ে অভিযোগ করেন।

কয়েকজন অভিযোগ করে বলেন, চশমাহিল-অক্সিজেন রুটে লাইসেন্সবিহীন লেগুনা চলাচল, যাত্রীদের সাথে চালক, হেলপারের বাজে ব্যবহারে বিষয়ে অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক ষোলশহর এলাকায় অভিযান পরিচালনা করেন ওসি। তবে অভিযানে কাউকে আটক করা যায়নি। পরবর্তীতে অভিযান অব্যাহত রাখবেন বলে মানুষকে আশ্বস্ত করেন ওসি।

শাহ আলম নামের একজন অভিযোগ করেন। প্রতিপক্ষর মিথ্যা মামলায় জেল খেটে সম্প্রতি জামিনে ছাড়া পেয়েছেন।

এ বিষয়ে পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, সম্প্রতি দেশে ছেলেধরা গুজবে সাধারণ নিরীহ মানুষ মারা যাচ্ছে। আমরা মানুষকে এ ব্যাপারে মাইকিংসহ সচেতনতার জন্য হ্যালো ওসি অনুষ্ঠান আয়োজন করেছি। পুলিশ সম্পর্কে সাধারণ মানুষের ধারণার পরিবর্তন, পুলিশ জনগণ যোগাযোগ বৃদ্ধি, পুলিশ জনগণের বন্ধু এ কথার বাস্তবায়নে আমরা হ্যালো ওসি নিয়মিত করার চেষ্টা করব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাচঁলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া, আবদুল মোতালেব, মাহিউদ্দিন আল আমিন, আবুল কাশেম, আবু বকর ছিদ্দিক প্রমুখ।

সিএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!