চট্টগ্রাম সিটির নির্বাচনে নৌকার কাউন্সিলর যারা

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ঘোষণা করা হল। বিকেল ৫টায় রাজধানীর গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে নিচে উল্লেখিত প্রার্থীদের সমর্থন দেওয়া হয়—

৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছার মিয়া। ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর নিছার উদ্দিন আহমেদ।
১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল। ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন আওয়ামীলীগের আহ্বায়ক মো. নুরুল আমিন।

১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন মহানগর যুবলীগের সদস্য মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী। ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবুল হাসনাত মোহাম্মদ বেলাল। ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন। ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!