চট্টগ্রাম প্রতিদিন পটিয়া প্রতিনিধির শশুর আর নেই

দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের পটিয়া প্রতিনিধি ও পটিয়া রির্পোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক কাউছার আলমের চাচা শশুর মোহাম্মদ আলী (৬০) ইন্তেকাল করেছেন।

শুক্রবার (২৪ মে) রাত নয়টার দিকে পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের দক্ষিণ হুলাইন নিমতল এলাকায় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘ দিন ধরে স্ট্রোক করে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। এছাড়া ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

শনিবার (২৫ মে) সকাল দশটার সময় লড়িহড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নামাজে জানাজা শেষে শাহগদী মার্কেট এলাকায় সামাজিক কবরস্থানে দাফন করা হবে। 

এদিকে তার মৃত্যুতে শোক জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া পৌর মেয়র আইয়ুব বাবুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির, রির্টাড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের (রাওয়া) সাবেক সভাপতি মেজর জেনারেল অবঃ আলাউদ্দিন এম এ ওয়াদুদ বীর প্রতীক, এয়াকুব গ্রুপের চেয়ারম্যান এম এয়াকুব আলী, পটিয়া রির্পোর্টাস ইউনিটির সভাপতি আ ন ম সেলিম উদ্দিন চৌধুরী।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!