চট্টগ্রাম নগরে অসহায়দের শীতবস্ত্র দিলেন আ জ ম নাছির

চট্টগ্রাম নগরীতে অসহায় ও দুস্থদের শীতবস্ত্র বিতরণ করেছে নাসিরাবাদ স্টুডেন্ট ফোরাম।

বুধবার (১৭ জানুয়ারি) প্রধান অতিথি হিসেবে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন এসব শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, ‘তীব্র শৈত্যপ্রবাহ থেকে সুবিধাবঞ্চিতদের বাঁচাতে এভাবে সবাইকে এগিয়ে আসতে হবে। তাহলে এই অসহায় মানুষগুলো এই শীতের তীব্রতা থেকে রেহাই পাবেন। সমাজের বিত্তবানদের উচিত সামর্থ্য অনুযায়ী সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানো।’

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নগর আওয়ামী সেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালাহউদ্দিন। সঞ্চালনায় ছিলেন নাসিরাবাদ স্টুডেন্ট ফোরামের সভাপতি ও চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্র সংসদের সাবেক এজিএস মো. তানভীর আহম্মেদ।

এতে বিশেষ অতিথি ছিলেন ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক কাযী হুমায়ূন, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জামাল, ১ নস্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ, ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াকুব, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল কুদ্দুস বাপ্পি, সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মাসুদ আলম।

আরও উপস্থিত ছিলেন ‘সি’ ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান টিটু, সহ-সভাপতি হারুনুর রশীদ, গোলাম মোস্তফা, আইয়ুব আলী মুন্না, মফিজুর রহমান, বাপ্পি চৌধুরী, ইসমাঈল হোসেন সোহেল।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!