চট্টগ্রামে দুই বোনের মৃত্যু পুকুরে ডুবে

বাড়ির পাশের পদ্মপুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুর দেড়টার দিকে চট্টগ্রামের পটিয়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের পশ্চিম গোবিন্দারখীল গ্রামের তালতলা চৌকি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— কুমিল্লার লাকসাম উপজেলার পশ্চিমগাঁও রাজঘাট ব্যাপারিপাড়ার মোহাম্মদ সেলিমের মেয়ে রুমা আকতার (১০) ও সোমা আকতার (৭)। তারা একই এলাকার মোহাম্মদ মহরম আলীর ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতো।

বাড়িমালিক মোহাম্মদ মহররম আলী জানান, মেয়েরা আমার বাসায় ভাড়া থাকতো। সকালে ও আমার দোকান থেকে সওদা নিয়ে গেছে। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে বাড়ির পাশে পদ্মপুকুরে গোসল করতে যায় যমজ দুই বোন রুমা ও সোমা এবং তাদের বান্ধবী শান্তা। সাঁতার না জানা তিনজনই পুকুরের পানিতে তলিয়ে যায়। পুকুরের পাশ দিয়ে হেঁটে যাওয়া স্থানীয় এক ব্যক্তি শান্তাকে পুকুরের পানিতে হাবুডুবু খেতে দেখে পানিতে ঝাঁপ দিয়ে উদ্ধার করে ওপরে নিয়ে আসে।

তিনি বলেন, ‘তখন শান্তা জানায়, তার আরো দুজন বান্ধবী রুমা ও সোমা পানিতে তলিয়ে গেছে। পরে গ্রামবাসী জাল দিয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরে ডুবে যাওয়া রুমা ও সোমাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।’

সেখানে তাদের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আইএমই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!