চকরিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চকরিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবা বড়ি ও শ্যামলী পরিবহণের একটি বাস (ঢাকামেট্্েরা ব-১৪-৭৫২৫) ও চালক-হেলপারসহ তিন মাদক ব্যবসায়ীয়ে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার ভোর রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালীস্থ আর্মি ক্যাম্প এলাকায় তল্লাশি চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- শ্যামলী পরিকহণের চালক ও পাবনা জেলার রাগবপুর এলাকার খোরশেদ খানের ছেলে আমিরুল ইসলাম (৩০), কক্সবাজারের উখিয়া উপজেলার সোনাইছড়ি এলাকার ছালামত উল্লাহর ছেলে রশিদ আহমদ (২৩) এবং হেলপার আইয়ুবুল ইসলাম (৪০)।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখারী আর্মি ক্যাম্প এলাকায় বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায়। এসময় কক্সবাজার থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহণের বাসটিতে অভিযান চালালে চালকের কাছ থেকে ইয়াবা বড়ির একটি প্যাকেট উদ্ধার করি। প্যাকেটটি খুললে এতে ১ হাজার পিস ইয়াবা বড়ি পাওয়া যায়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ইয়াবা বড়ি উদ্ধারের পর গাড়িসহ ও চালক-হেলপারকে থানায় নিয়ে আসি। পরে চালক-হেলপারের স্বীকারোক্তি মতে মাদক ব্যবসায়ী রশিদ আহমদকে কক্সবাজারের একটি হোটেল থেকে গ্রেপ্তার করি। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!