খাদ্য অধিদপ্তরের কর্মকর্তাসহ ৫ জন কারাগারে

খাদ্য অধিদপ্তরের কর্মকর্তাসহ ৫ জন কারাগারে 1নিজস্ব প্রতিবেদক : নগরীতে সরকারি চাল পাচারের অভিযোগে আটক হওয়া খাদ্য অধিদপ্তরের কর্মকর্তা প্রনয়ণ চাকমাসহ পাঁচজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। এছাড়া জব্দ করা চাল হালিশহরে কেন্দ্রীয় খাদ্য সংরক্ষণাগারের (সিএসডি) পরিচালকের জিম্মায় দেওয়ার আদেশ দিয়েছেন আদালত।

আটক অপর চারজন ট্রাকের চালক ও সহকারী। তারা হলো, শামসুল হুদা (৪৮), মিজান (২২), শফি আলম (২৭) ও মো. ওসমান (৪৫)।

বুধবার (১৯ জুলাই) চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম সাহাদৎ হোসেন ভূইয়া এ আদেশ দেন বলে জানান চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বলেন, রিমান্ডের আবেদন না থাকায় পাঁচ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আর চালগুলো আবেদন ক্রমে হালিশহরের খাদ্য গুদামের পরিচালকের জিম্মায় দিয়েছেন। এর আগে সোমবার রাতে হালিশহরের সিএসডি গোডাউন এলাকায় চালভর্তি চারটি ট্রাক আটক করে র‌্যাব। মঙ্গলবার ভোরে গুদাম ব্যবস্থাপক প্রণয়ন চাকমাকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে নগরীর সিটি গেইট জনৈক কবির মাঝির গুদামে অভিযান চালিয়ে আরও তিনটি ট্রাক আটক করা হয়। এসময় আরও চারজনকে আটক করা হয়। সাতটি ট্রাকে ৩ হাজার ৯৬ বস্তায় ভর্তি ১৫৫ মেট্রিকটন চাল পাওয়া যায়। এই ঘটনায় র‌্যাবের একজন উপ-সহকারী পরিচালক বাদি হয়ে হালিশহর থানায় মামলা দায়ের করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!