কর্মস্থলে যোগ দিলেন নতুন ডিসি

 

চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক (ডিসি) মো. সামসুল আরেফিন কর্মস্থলে যোগ দিয়েছেন। শনিবার সকাল নয়টা থেকে তিনি তার নতুন কর্মস্থলে দাপ্তরিক কাজ শুরু করেন। এর আগে শুক্রবার চট্টগ্রামের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব বুঝে নেন রাঙ্গামাটির সাবেক এই জেলা প্রশাসক।

নতুন ডিসি মো. সামসুল আরেফিনের জন্ম মাদারীপুর জেলায়। তিনি মাদারীপুর সদর উপজেলার লালবাড়ি গ্রামের, নিউ টাউন, কুকরাইল এলাকার বাসিন্দা।

শিক্ষা জীবন শেষ করে তিনি ১৯৯৩ সালের ৪arefin-sir জানুয়ারি কর্মস্থলে প্রবেশ করেন।

এর আগে তিনি সহকারী কমিশনার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, উপজেলা নির্বাচন অফিসার, নির্বাচন কমিশন সচিবালয়, সহকারী কমিশনার (ভূমি), ঘিওর, মানিকগঞ্জ সহকারী কমিশনার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, পদায়নের জন্য ন্যস্ত, ভূমি মন্ত্রণালয়, উপজেলা নির্বাহী অফিসার, গোপালপুর, টাঙ্গাইল উপজেলা নির্বাহী অফিসার, কালিগঞ্জ, অর্থ মন্ত্রণালয় এবং সর্বশেষ রাঙ্গামাটির জেলা প্রশাসক হিসেবে কর্মরত ছিলেন।
চলতি বছরের ২৩ আগস্ট রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা প্রজ্ঞাপণে মো. সামসুল আরেফিনসহ ১৪ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দেয় সরকার।

এই আদেশের এক মাসের মাথায় তিনি নতুন দায়িত্বে যোগ দিলেন।

অন্যদিকে মাসব্যাপী সংবর্ধনা গ্রহণ শেষে শুক্রবার নতুন কর্মস্থল স্থানীয় সরকার মন্ত্রণালয়ে যোগ দিতে এই সাবেক জেলা প্রশাসক চট্টগ্রাম ছাড়েন মেজবাহ উদ্দিন।

 

 

রিপোর্ট: সুমন কুমার দে

এ এস/জি এম এম/ এস কে ডি

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!