কর্ণফুলীর আজিম-হাকিম স্কুল এন্ড কলেজে পুরস্কার বিতরণ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর আজিম পাড়ায় আইয়ুব বিবি ট্রাস্ট পরিচালিত আজিম-হাকিম স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার (২৩ ডিসেম্বর) স্কুল প্রাঙ্গণ অনুষ্ঠিত হয়েছে।

আয়ূব বিবি ট্রাস্টের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন আজিম-হাকিম স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদ সদস্য এম এ সালাম, আয়ূব বিবি ট্রাস্টের পরিচালক ফাতেমা বেগম ও আব্দুল্লাহ্ আল জুনাইদ, আজিম-হাকিম স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো. মনজুর আলম, আজিম-হাকিম স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সদস্য মো. সেকান্দর আলী, ইউপি সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ফারুক চৌধুরী বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অগ্রযাত্রায় এবং শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে স্মার্ট শিক্ষার পরিবেশ সৃষ্টিতে কাজ করছে সরকার। বর্তমান সরকারের সর্বোচ্চ অগ্রাধিকারের মধ্যে শিক্ষা খাত অন্যতম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ তত্বাবধানে দেশের শিক্ষা ব্যবস্থার আধুনিকায়ন হচ্ছে। তিনি সকলকে মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে ঐক্যবদ্ধ হয়ে দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে হায়দার আলী রনি বলেন, শিশুর শরীর গঠনে খেলাধুলার বিকল্প নেই। পড়াশোনার পাশাপাশি শিশুদের খেলাধুলার প্রতি আগ্রহী করে গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রেখে দেশ এবং জাতির উন্নতির চরম শিখরে পৌঁছাতে মেধাবী ছাত্র-ছাত্রীদের এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানের শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!