করোনা উপসর্গে সিভাসুর নিরাপত্তা কর্মকর্তার মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেলেন ৪১ বছর বয়সী চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) নিরাপত্তা বিভাগের সহকারী নিরাপত্তা কর্মকর্তা মোস্তাফা কামাল। তিনি সিভাসুর হাটহাজারী ক্যাম্পাসে কর্মরত ছিলেন। বুধবার (১৭ জুন) দুপুরে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক (জনসংযোগ) খলিলুর রহমান এবং জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব।

সিভাসুর জনসংযোগ কর্মকর্তা খলিলুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‌‘আমাদের বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা মারা গেলেন। করোনা পজিটিভ কি না জানা নেই। আমাদের অফিস তো বন্ধ। তিনি হাটহাজারী ক্যাম্পাসে কর্মরত ছিলেন। তবে দীর্ঘদিন উনার জ্বর ছিল। প্রথমদিকে বুঝতে পারেননি। সাধারণ জ্বর ভেবে বাসায় থেকে জ্বরের ওষুধ খেয়েই চিকিৎসা নিচ্ছিলেন। শেষদিকে অবস্থা খারাপ হয়ে যাওয়ায় গতকাল চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজকে মারা যান।’

এ বিষয়ে ডা. আব্দুর রব বলেন, ‘মোস্তফা কামাল নামের ৪১ বছর বয়সী হাটহাজারীর এক বাসিন্দা করোনার উপসর্গ এবং ডায়াবেটিস নিয়ে হাসপাতালে ভর্তি হন। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজকে দুপুরে মারা যান।

এসআর/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!