উন্নয়ন গতি থামাতে হুইপ শামসুল হক চৌধুরী বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে, প্রতিহতের অঙ্গীকার

আওয়ামী লীগ ও জাতীয় সংসদের হুইপ, পটিয়ার সাংসদ সামসুল হক চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের জনগণ আস্তাকুঁড়ে নিক্ষেপ করবে বলে হুশিয়ারী উচ্চারণ করেছেন মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ আরও বলেন, কতিপয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় হুইপ সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও মনগড়া সংবাদ পরিবেশন করে তার সুনাম সুখ্যাতি নষ্ট করার অপচেষ্টা চালানো হচ্ছে। এটা কোনদিনই সফল হবে না।

শুক্রবার (৪ মে) বিকেলে পটিয়া থানার মোড় চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বক্তারা এ কথা বলেন।

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, যখই পটিয়ায় উন্নয়ন অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে তখনই একটি স্বার্থন্বেষী মহল পটিয়ার উন্নয়ন ও অগ্রগতির রূপকার জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি ও আ’লীগের দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে মেনে উঠেছে। পটিয়ার উন্নয়নকামী জনগণ তাদের এ ষড়যন্ত্র ও উস্কানী কোন সফল হতে দেবে না।

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ পটিয়া উপজেলা শাখার সভাপতি সৈয়দ মিয়া হাসানের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক ইদ্রিস আহমদের পরিচালনায় মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন পটিয়া উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আ ক ম শামশুজামান চৌধুরী, সাধারণ সম্পাদক সাবেক মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, যুদ্ধকালীন কমন্ডার মুক্তিযোদ্ধা আহমদ নবী, মুক্তিযোদ্ধা মহিউদ্দীন চেয়ারম্যান।

পটিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী, আ’লীগ নেতা আবদুল খালেক, আবু ছালেহ চৌধুরী, এডভোকেট সৈয়দ নুরুল আবছার, চেয়ারম্যান শাহাদাত হোসেন ফরিদ, এম এজাজ চৌধুরী, ইঞ্জিনিয়ার এস এম মোরশেদ, এডভোকেট মো. বেলাল, পটিয়া পৌরসভা আ’লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম এন নাসির, বিএম জসিম উদ্দীন, মোহাম্মদ ইউনুছ, ওসমান আলমদার, মো. সাইফুল্লাহ্ পলাশ, মহিলা নেত্রী শিল্পী মিত্র, যুবলীগ আহবায়ক হাছান উল্লাহ, ইমরান উদ্দীন বশির, মোরশেদুল হক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মোহাম্মদ আলমগীর আলম, ছাত্রলীগ নেতা আবু তৈয়ব সোহেল প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!