উত্তর পতেঙ্গায় আওয়ামী লীগের দুই কাউন্সিলর সমর্থকের মধ্যে হাতাহাতি

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর আগমনকে ঘিরে উত্তর পতেঙ্গায় আওয়ামী লীগের দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষের অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (৩ মার্চ) সন্ধ্যার পর উত্তর পতেঙ্গা পূর্ব হোসাইন আহম্মদ পাড়া চেয়ারম্যান গলিতে এ ঘটনা ঘটে। হাতাহাতির এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আওয়ামী লীগের দুই কাউন্সিলর হলেন- আব্দুল বারেক। তিনি ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের মনোনিত কাউন্সিলর প্রার্থী। অপরজন জয়নাল আবেদীন চৌধুরী আজাদ। তিনি একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী। তারা দু’জনই প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারি হিসেবে পরিচিত।

আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদীন চৌধুরী আজাদ বলেন, আজ (মঙ্গলবার) সন্ধ্যায় মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী নামাযের পর পূর্ব হোসাইন আহমেদ মসজিদে মুসল্লীদের সঙ্গে কুশল বিনিময় করছিলেন। এসময় আবছারের নেতৃত্বে লোকজন আমার সমর্থকদের উপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন সমর্থক আহত হয়। আমি আবছারকে প্রধান আসামি করে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে জানতে ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মনোনিত কাউন্সিলর প্রার্থী আবদুল বারেক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, সন্ধ্যায় মসজিদে নামাযের পর মেয়র প্রার্থী রেজাউল সাহেব লোকজনের সঙ্গে কুশল বিনিময়কালে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা আমার লোকজনের উপর হামলা চালায়। এতে আমার বেশ কয়েকজন লোক আহত হয়েছে। আমি বিষয়টি এমপি মহোদয়কে জানিয়েছি। ওনার সিদ্ধান্তের পর এই বিষয়ে মামলা করা হবে।

মুআ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!