আ.লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বে হানিফ-আহমদ

বাংলাদেশ আওয়ামী লীগে বিভাগভিত্তিক সাংগঠনিক গতি আনয়ন ও তদারকিতে দায়িত্ব বন্ঠন করা হয়েছে। প্রত্যেক সাংগঠনিক সম্পাদককে একটি করে বিভাগ এবং যুগ্ম সাধারণ সম্পাদককে দু’টি করে বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

এবার চট্টগ্রাম বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে যুগ্ম সম্পাদক মাহবুব উল হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে। এরমধ্যে হানিফ গতবারও চট্টগ্রাম বিভাগের সাথে সিলেট বিভাগের দায়িত্বে ছিলেন, এবারও তাকে বহাল রাখা হয়েছে।

অন্যদিকে গতবার পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমকে চট্টগ্রামের দায়িত্ব দেওয়া হলেও এবার দলীয় পদ থেকে বাদ পড়ায় এর আগেরবার দায়িত্ব পালনকারী আহমদ হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে চট্টগ্রাম বিভাগের।

এছাড়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনিকে দেওয়া হয়েছে ঢাকা ও ময়মনসিংহ বিভাগ, ডা. হাছান মাহমুদকে দেওয়া হয়েছে রাজশাহী ও রংপুর বিভাগ এবং আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে দেওয়া হয়েছে বরিশাল ও খুলনা বিভাগের দায়িত্ব।

আর সাংগঠনিক সম্পাদকের মধ্যে বিএম মোজাম্মেল হককে খুলনা, এসএম কামালকে রাজশাহী, মির্জা আজমকে ঢাকা, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে রংপুর, আফজাল হোসেন বরিশাল, নাদেল ময়মনসিংহ ও শাখাওত হোসেন শফিককে দেওয়া হয়েছে সিলেট বিভাগের দায়িস্ত।

এডি/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!