আল্লামা শফী চিকিৎসাধীন আছেন গুজবে কান দেবেন না: জুনাইদ বাবুনগরী

আল্লামা শফী চিকিৎসাধীন আছেন গুজবে কান দেবেন না: জুনাইদ বাবুনগরী 1প্রতিদিন ডেস্ক : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর শাইখুল ইসলাম শাহ আহমদ শফী’কে নিয়ে ছড়ানো গুজবে কান না দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী।

রাতে ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের সাথে আলাপ কালে হেফাজত মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, আমাদের সকলের মুরব্বি, শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী অভিজ্ঞ ডাক্তারদের দ্বারা গঠিত মেডিকেল টিমের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

আল্লামা বাবুনগরী বলেন, নতুন করে শাইখুল ইসলামের শারীরিক অবস্থার কোন অবনতি হয়নি। হজরত আগের অবস্থায় আছেন। গতকাল মেডিকেল টিমের পক্ষ থেকে জানানো হয়েছে যে, হজরত বড় কোন ঝুঁকির মধ্যে নেই, বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছেন তিনি।

গুজবের বিষয় জানতে চাইলে আল্লামা বাবুনগরী বলেন, কিছু মানুষ না জেনে গুজব ছড়াচ্ছে, আর হতে পারে কিছু লোক উদ্দেশ্যমূলক ভাবে গুজব ছড়িয়ে ফায়দা নেয়ার চেষ্টা করছে। আমরা দেশ ও দেশের বাহিরে অবস্থানরত শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী’র লাখো-কুটি ভক্তদের বলব; আপনারা গুজবে কান দেবেন না। আপনারা বিভ্রান্ত হবেন না। আপনারা হুজুরের নেক হায়াতের জন্য মহান রব্বুল আলামিনের কাছে দোয়া করুন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!