আন্তর্জাতিক রেটিং দাবায় চ্যাম্পিয়ন গ্র্যান্ডমাস্টার জিয়া

বাংলাদেশ দাবা ফেডারেশন আয়োজিত আন্তর্জাতিক রেটিং দাবায় অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান। জিয়া ৯ খেলায় ৮ পয়েন্ট পেয়েছেন। সাড়ে ৭ পয়েন্ট নিয়ে রানারআপ হয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন।

সাত পয়েন্ট করে নিয়ে গোল্ডেন স্পোর্টিং ক্লাবের ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ তৃতীয় ও ইসফট এরিনার মো. শরীয়তউল্লাহ চতুর্থ হয়েছেন। সাড়ে ৬ পয়েন্ট করে নিয়ে গোল্ডেন স্পোর্টিং ক্লাবের তাহসিন তাজওয়ার জিয়া পঞ্চম, বাংলাদেশ নৌবাহিনীর ক্যান্ডিডেট মাস্টার মো. শরীফ হোসেন ষষ্ঠ, জনতা ব্যাংক ওয়েলফেয়ার সোসাইটির মো. আবজিদ রহমান সপ্তম এবং তিতাস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী অষ্টম হন।

শেষ রাউন্ডে গ্র্যান্ডমাস্টার জিয়া হারিয়েছেন ক্যান্ডিডেট মাস্টার স্মরনকে, আন্তর্জাতিক মাস্টার মিনহাজ হারিয়েছেন তাহসিনকে, শরীয়ত হারিয়েছেন ক্যান্ডিডেট মাস্টার শরীফকে, ফিদে মাস্টার পরাগ হারিয়েছেন মোমিনকে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে চ্যাম্পিয়ন ও রানারআপসহ অন্যান্যদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও হেড অব গেমস এন্ড স্পোর্টস এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ সভাপতি কে এম শহিদউল্যা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!