অস্ত্রধারী রোহিঙ্গা ডাকাতের প্রাণ গেল র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে

র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে কক্সবাজারের টেকনাফে অস্ত্রধারী এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ২টি এলজি, ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে র‌্যাব। মঙ্গলবার (২১ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত যুবক টেকনাফ হ্নীলা ইউনিয়ন লেদা রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয় নেওয়া সফিক উল্লাহর পুত্র রশিদউল্লাহ (২৭)। সে পাহাড়ে লুকিয়ে থাকা ডাকাত দল খালেক গ্রুপের সক্রিয় সদস্য।

কক্সবাজার র‌্যাব-১৫ এর টেকনাফ সিপিসি-১ এর অপারেশন কমান্ডার এএসপি বিমল চন্দ্র কর্মকার জানান, র‌্যাব গোপন সংবাদে জানতে পারে হ্নীলা দমদমিয়া সেন্টমার্টিন কেয়ারী জাহাজ ঘাট ১৪ নম্বর ব্রিজ সংলগ্ন পাহাড়ি এলাকায় অপরাধ সংঘটিত করার জন্য একদল ডাকাত অবস্থান নিয়েছে। সেই তথ্য অনুযায়ী র‌্যাবের একটি চৌকষ দল অভিযান চালায়। ডাকাত দলের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেরে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

উভয় পক্ষের গুলিবর্ষণ থেমে যাওয়ার পর র‌্যাব গুলিবিদ্ধ এক ডাকাতকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি। গোলাগুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!