সম্পত্তির লোভে স্ত্রী ও সন্তান মিলে খুন করলো বৃদ্ধকে

সম্পত্তির লোভে স্ত্রী ও সন্তানের বিরুদ্ধে আলতাফ হোসেন (৬০) নামের এক কৃষককে গলাটিপে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী ও এক ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

বুধবার (২২ জুলাই) ভোরে কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বিবিরখিল সবুজবাগ এলাকায় মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে।

আটক দুজন হলেন- নিহত আলতাফ হোসেনের স্ত্রী রহিমা খাতুন ও ছেলে মো. মামুন।

বরইতলী ইউনিয়নের সদস্য আব্দু শুক্কুর বলেন, নিহত আলতাফ হোসেন একজন স্বাবলম্বী কৃষক। তার এক স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে রয়েছে। ছেলেদের মধ্যে এক ছেলেকে বিদেশ পাঠিয়েছেন। আর তিন ছেলে বাড়িতে থাকতো। আর মেয়েদের মধ্যে দুই মেয়েকে বিয়ে দিয়েছেন এবং এক মেয়ে অবিবাহিত আছেন।

তিনি বলেন, মৃত্যুর আগ পর্যন্ত তিনি পরিশ্রম করে গেছেন। এর ফলে বেশ কিছু সম্পত্তির মালিক হয়েছেন। পাশাপাশি তার গরু-ছাগলও রয়েছে যথেষ্ট। তবে তার স্ত্রী ও ছেলে-মেয়েগুলো খুব বিলাসি প্রকৃতির। তারা সবসময় কৃষক আলতাফ হোসেনের কাছে টাকা চাইতো। টাকা দিতে অপারগ হলে তাকে মেরে ফেলার ফন্দি আঁটে স্ত্রী ও ছেলেরা। সর্বশেষ বুধবার ভোর রাতে কোনও একসময় তাকে গলাটিপে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে হারবাং পুলিশ ফাঁড়ির এএসআই পলাশ রায় বলেন, হত্যা ঘটনার খবর পেয়ে নিহতের বাড়িতে যাই। এসময় আলতাফ হোসেনের মরদেহ মাটিতে পড়ে থাকতে দেখি। প্রাথমিক সুরতহাল রিপোর্টে তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী ও তার এক ছেলেকে আটক করা হয়েছে। বাকিরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, আমি ঘটনাস্থলে যাচ্ছি। বিস্তারিত জেনে বলবো।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!