আক্রান্ত
২০৮৬০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

৭ দিনের মাথায় লন্ডন থেকে দেশে ফিরলেন তামিম ইকবাল

0

দীর্ঘ কয়েকমাস ধরে পেটের ব্যথায় কাতর বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল খান উন্নত চিকিৎসার জন্য গত ২৫ জুলাই লন্ডনে গিয়েছিলেন। কথা ছিল লন্ডনে বিশেষজ্ঞ ডাক্তারের অধীনে থেকে চিকিৎসা কার্যক্রম শেষ করে দেশে ফিরবেন। কিন্তু সাত দিনের মাথায় দেশে ফিরলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। শনিবার (১ আগস্ট) বাংলাদেশ সময় সকাল ৯টার দিকে হযরত শাহজালার আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তামিম।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান। তিনি জানান, ‘শনিবার সকাল ৮টা ৫৫ মিনিটে এমিরেট্‌স এয়ারলাইন্সে তামিম দেশে ফিরেছেন। লন্ডনে তার যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রতিবেদন পাওয়া যাবে ৬ দিন পর। প্রতিবেদনের প্রেক্ষিতে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।’

কয়েক মাস ধরেই পেটের ব্যথায় ভুগছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। দেশে বেশ কিছু পরীক্ষা করিয়েও কোনো সমস্যা খুঁজে পাননি চিকিৎকরা। ফলে লন্ডনে গিয়ে চিকিৎসা নেওয়ার সিদ্ধান্ত নেন তারকা ক্রিকেটার। লন্ডনে সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন তামিম। পরীক্ষা-নিরীক্ষার সব রিপোর্ট হাতে পেতে আরও ৫-৬ দিন সময় লাগবে। তাই তামিম ঐ সময় আর লন্ডনে না থেকে দেশে ফিরে এসেছেন।

জানা গেছে, চিকিৎসকের মতামত নিয়েই তামিম দেশে ফিরেছেন। এখন রিপোর্ট পাওয়ার পর চিকিৎসক জানাবেন আসলে কী হয়েছে? সেই অনুযায়ী চিকিৎসা চলবে। যদি তার আবার লন্ডন যাওয়ার দরকার পড়ে তাহলে যাবেন। না হয় দেশে থেকেই লন্ডনের চিকিৎসকের প্রেসক্রিপশন মেনে চিকিৎসা চালাবেন।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm