আক্রান্ত
২০২০১
সুস্থ
১৫৭৫৬
মৃত্যু
৩০১

শনিবার থেকে বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব গুরুত্বপূর্ণ এলাকায়

0

চট্টগ্রাম নগরীর বেশকিছু গুরুত্বপূর্ণ ও জনবহুল এলাকা ছাড়াও পটিয়া ও হাটহাজারীর বেশ কিছু এলাকায় শনিবার (১৯ সেপ্টেম্বর) থেকে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না। সকাল ৬টা থেকে বেলা ১১টা পর্যন্ত এসব এলাকা বিদ্যুৎবিহীন থাকবে।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

চট্টগ্রাম মহানগরীর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

শনিবার, ১৯ সেপ্টেম্বর— সকাল ৮টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ স্টেডিয়াম-এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং এইচ-১৪ ও এইচ-১২ এর আওতায় রিমা কমিউনিটি সেন্টারের সামনে ফার্নিচারের দোকানসমূহ, আসকারদিঘি উত্তর পাশের ফার্নিচারের দোকানসমূহ, মোহনা নিবাস, আসকারদিঘি উত্তর-পূর্ব পাড়ের কিছু দোকান, জামালখান আইডিয়াল কলেজ ও কলেজের পাশের গলি, জামাল খান প্যারেন্টস লাউঞ্জ ও আশপাশের এলাকা।

শনিবার, ১৯ সেপ্টেম্বর— সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ পাহাড়তলীর আওতাধীন খুলশী ১০ নং ফিডারের আওতায় মনসুরাবাদ স্টোর, ওয়াপদা কলোনি, রঙ্গিপাড়া, মোল্লাপাড়া, মাদাইজ্জা পাড়া ও তৎসংলগ্ন এলাকা।

রোববার, ২০ সেপ্টেম্বর— সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-৫ (আংশিক) এর আওতায় বি-ব্লক, বিজিবি মাঠ ও আশপাশের এলাকা।

সোমবার, ২১ সেপ্টেম্বর— সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের ১১ কেভি ফিডার নং এইচ-২ (আংশিক) এর আওতায় মইন্যা পাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, গোডাউন বাজার, নাথ পাড়া, আচার্য্য পাড়া ও আশপাশের এলাকা।

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর— সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের ১১ কেভি ফিডার নং এইচ-০৩ (আংশিক) এর আওতায় হালিশহর বাস স্ট্যান্ড, গাউসিয়া ও আশপাশের এলাকা।

পটিয়ার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে—

শনিবার, ১৯ সেপ্টেম্বর— সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত
বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন শিকলবাহা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ৩৩ কেভি সিইউএফএল, ওয়াটার ইনটেক, ৩৩ কেভি শিকলবাহা-পটিয়া, ৩৩ কেভি কলোনী, ৩৩ কেভি ফিসারী, ১১ কেভি গোমদন্ডী, ১১ কেভি কালারপোল, ১১ কেভি ওয়েস্টার্ন মেরিন ফিডারসহ শিকলবাহা ৩৩/১১ কেভি উপকেন্দ্র।

এছাড়া মাস্টারহাট, শিকলবাহা, শিকলবাহা বিদ্যুৎ কেন্দ্র কলোনী, মালুৃম বাড়ি, ফকিরা মসজিদ, বৌ বাজার, বখতিয়ার পাড়া, কালারপোল ব্রিজ, মোহাম্মদ নগর, লাখেরা, চাপড়া, লবণের মিল, দিঘিপাড়া, চরকানাই, টেক সাগর, গোমদণ্ডী, কোলাগাঁও, চরখিজিরপুর, পশ্চিম শাকপুরা ও আশপাশের এলাকা।

হাটহাজারীর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে—

শনিবার, ১৯ সেপ্টেম্বর— সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফতেয়াবাদ ১১ কেভি ফিডার নং – এফ/১, এফ/২, এফ/৩,এফ/৪, এফ/৫ ও এফ/৬-এর আওতাধীন শিকারপুর, বটতলী, আমানবাজার, বড়দিঘির পাড়, চৌধুরী হাট, স্টেশন রোড, ছড়ারকুল, সন্দ্বীপ কলোনী, ফতেয়াবাদ, খন্দকিয়া, লালিয়ারহাট, সেকান্দার কলোনী, নন্দীর হাট, বাদামতল, মাহমুদাবাদ ও আশপাশের এলাকা।

শনিবার, ১৯ সেপ্টেম্বর— সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং- এইচ/২ ও এইচ/৪-এর আওতাধীন জোবরা, মেখল রোড, ১১ মাইল, ফতেপুর, মদনহাট, আলীপুর, ফটিকা, মীরের হাট, বড়ুয়া পাড়া, মীরের খীল, মেডিকেল গেইট, আলমপুর ও এর আশপাশের এলাকা।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm