আক্রান্ত
২০৮৬০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

যাত্রীবাহী মাইক্রোবাসে ছিনতাকারির কবলে ব্যাংক ম্যানেজার

0

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছিনতাইকারির কবলে পড়েছেন ইষ্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) মিরসরাই উপশাখার ব্যবস্থাপক জামাল উদ্দিন (৩৮)।

রোববার (২৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে মিরসরাই সদর থেকে মাইক্রোবাস যোগে ফেনী শহরে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফাজিলপুর এলাকা থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে পরে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

জামাল উদ্দিনের আত্মীয় সৈয়দ আলিম উদ্দিন বলেন, রোববার রাত সাড়ে ৮টার দিকে ব্যাংকিং কার্যক্রম শেষ করে মিরসরাই সদর থেকে ফেনী শহরে বাসায় যাওয়ার উদ্দ্যেশ্যে একটি লোকাল মাইক্রো গাড়িতে উঠেন জামাল উদ্দিন। পথিমধ্যে গাড়ির ভেতর যাত্রীবেশে থাকা ছিনতাইকারির দল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, ক্রেডিট কার্ড, ব্যক্তিগত বিকাশ একাউন্ট থেকে টাকা ট্রান্সফার করে নেয়। এসময় তাকে প্রচন্ড মারধর করা হয়। এতে তার শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে। বিশেষ করে চোখের অবস্থা বেশি খারাপ। তাই দ্রুত ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার (অপারেশন) দিনেশ দাশগুপ্ত বলেন, গাড়িতে মিরসরাই এলাকা থেকে উঠলেও ছিনতাই কোন এলাকায় হয়েছে তা বলা মুশকিল। তারপরও এই বিষয়ে থানায় কোন অভিযোগ দিলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

উল্লেখ্য, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বিভিন্ন গাড়িতে প্রায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm