আক্রান্ত
১০১৮০
সুস্থ
১২১৬
মৃত্যু
১৯৫

মহেশখালীতে পরকীয়ার জেরে স্বামীকে হত্যা

0
high flow nasal cannula – mobile

মহেশখালীতে স্ত্রীকে পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও তার পরিবারের বিরুদ্ধে। মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের ষাইটমারা এলাকার মকবুল আহমদের পু্ত্র আব্দুল মান্নান (৩৩) নামে এক ব্যাক্তিকে পিটুনি দিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের পরিবার।

বৃহস্পতিবার (১ আগস্ট) সন্ধ্যা সাতটায় দক্ষিণ ষাইটমারা গ্রামে নিহত আবদুল মান্নানের শশুরবাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দক্ষিণ ষাইটমারা এলাকার সুমি আকতার কে বিয়ে করে আবদুল মান্নান। বিয়ের প্রথম দিকে তারা ভালো বোঝাপড়ায় সংসার করলেও গত কয়েক মাস ধরে মান্নানের স্ত্রী সুমি আকতার স্থানীয় বাবুল নামের এক ছেলের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এর জের ধরে গত কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। এসব কারণে সুমি আকতার তার বাবার বাড়িতে চলে যান। এরমধ্যে স্ত্রী সুমির ফোন পেয়ে স্বামী মান্নান বৃহস্পতিবার সন্ধ্যায় স্ত্রীর বাবার বাড়ি যান। এ সময় তিনি স্ত্রীকে পরকীয়ায় বাধা দিলে স্ত্রী ক্ষুব্ধ হয়ে তার প্রেমিক ও ভাইকে দিয়ে স্বামীকে পিটুনি দেন। মারধরের এক পর্যায়ে মান্নান অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। খবর পেয়ে স্থানীয় লোকজন মান্নানকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মামুন জানান, স্ত্রীর পরকীয়ায় বাধার দেয়ার কারণে স্বামী-স্ত্রীর ঝগড়ায় স্ত্রী ও শশুর বাড়ীর লোকজনসহ মান্নানকে মারধর করে আহত করে । হাসপাতালে নেয়ার পথেই মান্নানের মৃত্যু হয়।

বর্তমানে লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে বলে জানা গেছে । লাশের ময়না তদন্ত শেষে তাকে শাপলাপুরের ষাইটমারা নিজ গ্রামে দাফন করা হবে।

নিহতের পরিবার হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm