আক্রান্ত
১১৭৬৪
সুস্থ
১৪১৪
মৃত্যু
২১৬

মক্কা থেকে চিত্রনায়িকা পূর্ণিমার ‘আল্লাহু আকবার’

0
high flow nasal cannula – mobile

ওমরাহ হজ পালন করলেন চিত্রনায়িকা চট্টগ্রামের মেয়ে দিলারা হানিফ পূর্ণিমা। মা ও মেয়েকে নিয়ে কাবাঘর তাওয়াফ করেছেন তিনি। ভক্তদের সঙ্গে ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন সেই সময়কার ছবি।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) পূর্ণিমার পোস্ট করা ‘আল্লাহু আকবার’ ক্যাপশনের ছবিতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে কাবাঘরের সামনে দাঁড়িয়ে আছেন তিনি। একটা সাদা রঙের বোরকা পরে আছেন পূর্ণিমা।

পবিত্র ওমরাহ হজ পালনের জন্য ৩০ ডিসেম্বর ঢাকা ছাড়েন পূর্ণিমা। ৮ জানুয়ারি তার দেশে ফেরার কথা।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে চট্টগ্রামেরই ছেলে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি মা হন প্রথম কন্যাসন্তান— আরশিয়া উমাইজার।

জানা যায়, ওমরাহ পালনের জন্য ১০ দিন মক্কা ও মদিনায় থাকবেন পূর্ণিমা। দেশে ফিরে যথারীতি সিনেমা শুটিংয়ে অংশ নেবেন। এর আগে শোনা গিয়েছিল, হজ করে এসে তিনি সিনেমা ছেড়ে দেবেন। কিন্তু বিষয়টি গুজব বলে নিশ্চিত করে পূর্ণিমা বলেছেন, ‘অনেকেই ভাবছেন হজ করে এসে আর অভিনয় করবো না। এটা একদমই গুজব। কারণ, অভিনয় আমার পেশা। এটা ছাড়া বাঁচা সম্ভব না। সততার সঙ্গে এই কাজটি করে যেতে চাই আজীবন।’

মা ও মেয়ের সঙ্গে চিত্রনায়িকা পূর্ণিমা
মা ও মেয়ের সঙ্গে চিত্রনায়িকা পূর্ণিমা

পূর্ণিমা বর্তমানে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবিতে কাজ করছেন পূর্ণিমা। তারমধ্যে ‘গাঙচিল’ ছবিতে পূর্ণিমার নায়ক ফেরদৌস এবং ‘জ্যাম’ ছবিতে আরিফিন শুভ। দুটি ছবি নতুন বছরে মুক্তি পাবে বলে জানা গেছে। তবে দুটি ছবিরই সামান্য কিছু কাজ বাকি আছে এখনও। হজ পালন থেকে ফিরে বাকি কাজটুকু শেষ করবেন বলে জানিয়েছেন পূর্ণিমা।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm