আক্রান্ত
২১০৯২
সুস্থ
১৬৪৭৩
মৃত্যু
৩০২

ভাইবোনকে নৃশংস হত্যা চেষ্টায় অপরাধীর সন্ধান মেলেনি এখনও

জড়িতদের নাম জানা যায়নি এখনও

0

বাবা মায়ের অনুপস্থিতির সুযোগে চকরিয়ায় দুই ভাইবোনকে অপহরণ করে পাহাড়ে নিয়ে গিয়ে কুপিয়ে ও হাতের কব্জি কেটে নৃশংসভাবে হত্যার চেষ্টা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। স্থানীয়রা খবর পেয়ে উদ্ধার করায় শিশু দুটি প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকায় এ হত্যা চেষ্টার ঘটনাটি ঘটে। আহত দুই শিশুর পিতা মামলা দায়ের করার ২৪ ঘণ্টা পার হলেও এখনও গ্রেপ্তার হয়নি এবং কে এ ঘটনা ঘটিয়েছে তার কোন সূত্রও হাতে পায়নি পুলিশ।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) আহত শিশুদের পিতা আবদুচ্ছবি বাদি হয়ে কয়েকজনকে ‘অজ্ঞাত আসামি’ করে চকরিয়া থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। এদিকে আহত দুই ভাইবোন মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি রয়েছেন। আহতদের মধ্যে সাত বছর বয়সী মো. রিয়াজউদ্দিনের অবস্থার একটু উন্নতি হলেও ১১ বছর বয়সী বোন রাজু আক্তারের অবস্থা এখনও শংকামুক্ত নয়।

এ বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘আহত দুই শিশুর পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে কারা জড়িত খতিয়ে দেখা হচ্ছে। প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।’

উল্লেখ্য, সোমবার সকালে ঘরে মা-বাবার অনুপস্থিতিতে একদল দূর্বৃত্ত ভাইবোনকে বাড়ির অদূরে পাহাড়ি বনে তুলে নিয়ে গলা কেটে ও হাতের কব্জি কেটে হত্যা চেষ্টা চালায়। খবর পেয়ে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল ভর্তি করেন। আহতদের মধ্যে রিয়াজ উদ্দিনের গলায় দা দিয়ে কোপানো হয় ও বোন রাজু আক্তারের দুই হাতের কব্জি কেটে দেওয়া হয়।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm