তরুণরাই আনতে পারে আগামীর সুশৃঙ্খল সমাজ ব্যবস্থা: শানে মুস্তফা কনফারেন্সে বক্তারা

মুহাম্মদ (দ.) এর দেখানো পথই একমাত্র মুক্তির পথ

‘তরুণরাই আনতে পারে আগামীর সুশৃঙ্খল সমাজ ব্যবস্থা। দুর্নীতি, শোষণ ও হানাহানিমুক্ত সুশৃঙ্খল সমাজ গঠনে মুহাম্মদ (দ.) এর দেখানো পথই একমাত্র মুক্তির পথ। হযরত মুহাম্মদ (দ.) এর নিজের হাতে গড়া সংগঠন হিলফুল ফুযুল তার অনন্য উদাহর। এই সংগঠনের পূর্ণাঙ্গ অনুসরনই পারে মানবজাতির মন ও মানসিকতার পরিবর্তন। সমাজে শান্তি ও মানবতা প্রতিষ্ঠার লক্ষ্যে হযরত মুহাম্মদ (দ.) এর আদর্শই একমাত্র মুক্তির প। চট্টগ্রামের হাটহাজারীর দক্ষিণ মাদার্শায় আজিমুশশান শানে মুস্তফা (দঃ) কনফারেন্সে আলোচকরা এসব কথা বলেছেন।

শুক্রবার (৪ ডিসেম্বর) মাদার্শা সুন্নি জনতার উদ্যোগে মাদার্শা ইউনিয়নের মাদারীপুল চত্বরে অনুষ্ঠিত আজিমুশশান শানে মুস্তফা (দঃ) কনফারেন্স আলোচকরা এসব কথা বলেন।

অধ্যক্ষ কারী নজরুল ইসলামের সভাপতিত্বে মাওলানা মো. লিয়াকত আলী খাঁন ও মাওলানা মো. জুবাইর আবেদীনের যৌথ সঞ্চালনায় শানে মুস্তফা কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন আল্লামা গাজী শফিউল আলম নেজামী। বিশেষ অতিথি ছিলেন মিশর আল-আযহার বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি আল্লামা শায়খ সৈয়দ মো. হাসান আল-আযহারী, চান্দগাঁও বাহির সিগন্যাল দরবারে বারীয়া শরীফের শাহাজাদা আল্লামা ছৈয়দ মো. মোকাররম বারী, ঢাকা হাবিবিয়া শাহী জামে মসজিদের খতিব আল্লামা শায়খ আব্দুল মোস্তফা রাহীম আল-আযহারী ও মাওলানা মো. ইমরান হাসান আল-কাদেরী, এনাম রেজা কাদেরী, সৈয়দ মুহাম্মদ হারুনুর রসিদ।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!