s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

চসিক প্রশাসকের মাদকবিরোধী প্রচারণা

0

চট্টগ্রামে মাদকের হটস্পট হিসেবে পরিচিত স্থানগুলোর অন্যতম একটি ডবলমুরিং থানা এলাকার জোড় ডেবার পাড়ে মাদকের বিরুদ্ধে প্রচারণা চালিয়েছেন চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন। এ সময় স্থানীয় শিশুরা সুজনকে ঘিরে জটলা বাধলে তাদের দিয়ে মাদকবিরোধী স্লোগান দেওয়ান সুজন। বিনিময়ে শিশুদের মধ্যে চকলেট বিতরণ করেন তিনি।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ডিটি রোডে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও সংষ্কার কাজ পরিদর্শনের একফাঁকে জোড় ডেবার পাড়ে যান সুজন।

এ সময় স্থানীয় নারীদের উদ্দেশ্যে সুজন বলেন, ‘এখানে যাতে মাদক কেনাবেচা না হয় সে বিষয়ে আপনাদের সতর্ক থাকতে হবে। মাদক কেনাবেচায় হয়তো সাময়িকভাবে ৫০-১০০ টাকা লাভ হবে। তবে এতে আপনাদের কোটি টাকার সংসার ধ্বংস হয়ে যাবে। আপনাদের যদি কর্মসংস্থান না থাকে তাহলে আমাকে বলবেন। আমি আপনাদের জন্য কাজের ব্যবস্থা করবো।’

পরে সুজনকে ঘিরে শিশুদের জটলা বাধতে দেখা যায়। এ সময় সুজন শিশুদের তার সঙ্গে শ্লোগান দেওয়ার আহবান করলে তারা সুজনের সাথে গলা মিলিয়ে শ্লোগান দেয়, ‘মাদক চলবে না’। পরে তাদের মাঝে চকলেটও বিতরণ করেন সুজন। এছাড়াও জলাশয় ও ড্রেনে ময়লা আবর্জনা না ফেলতে স্থানীয়দের অনুরোধ করেন তিনি।

এআরটি/এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm