ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় রাঙামাটি শহরেই প্রস্তুত ৪১ আশ্রয়কেন্দ্র

0

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলায় পার্বত্য জেলা রাঙামাটি শহরেই ৪১টি ও সকল সরকারি দপ্তর ও বিদ্যালয়সমূহকে আশ্রয়কেন্দ্র হিসেবে প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া জেলার দশ উপজেলার নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) সতর্ক থাকতে বলা হয়েছে।

শনিবার (৯ নভেম্বর) সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় জেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় এ কথা জানান জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।

জেলা প্রশাসক জানান, স্থানীয়দের আরও সর্তক করতে মাইকিং করা হবে। ঘূর্ণিঝড় বুলবুল আঘাত হানলে যাতে কোনো প্রাণহানি না ঘটে সে ব্যাপারে সার্বিক প্রস্তুতি নেওয়া হয়েছে।

রাঙামাটিতে বুলবুল মোকাবেলায় প্রস্তুতি সভা
রাঙামাটিতে বুলবুল মোকাবেলায় প্রস্তুতি সভা

সভায় জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রাণী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) শরমিন আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল আওয়ালসহ বিদ্যুৎ বিভাগ, পৌর কাউন্সিলর, বিজিবি, আনসার, রেড ক্রিসেন্ট, স্কাউট প্রতিনিধিগণ।

এদিকে শনিবার (৯ নভেম্বর) বিকেল থেকেই রাঙামাটি শহরের বিভিন্ন এলাকার বাসিন্দাদের সতর্ক থাকার জন্য অনুরোধ জানিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন